John Abraham

‘ইচ্ছে করে রাগানো হয়েছে আমাকে’, সাংবাদিককে ‘মূর্খ’ বলার ঘটনায় ফের বিস্ফোরক জন

“কুড়ি বছর আগেও এই অনুষ্ঠান একই ভাবে হত, একই সাংবাদিকেরা থাকতেন। তাঁরা একই রকম খারাপ প্রশ্ন করতেন”, বললেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৪:২১
Share:

জন আব্রাহাম। ছবি: সংগৃহীত।

প্রশ্ন পছন্দ না হওয়ায় সর্বসমক্ষে সাংবাদিককে হুমকি দিয়েছিলেন জন আব্রাহাম। আসন্ন ছবি ‘বেদা’র প্রচারে গিয়ে মেজাজ হারিয়েছিলেন তিনি। সেই মুহূর্তের ভিডিয়ো সমাজমাধ্যমে দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে। এ বার আরও একটি সাক্ষাৎকারে জন দাবি করলেন, তাঁকে রাগানোর জন্য পুরো বিষয়টিই নাকি পূর্বপরিকল্পিত ছিল।

Advertisement

আসন্ন ছবি‘বেদা’র প্রচারে এক সাংবাদিককে ‘মূর্খ’সম্বোধন করে আক্রমণ করেছিলেন জন। কী ভাবে মেজাজ হারালেন, এ বার সেই নিয়েই মুখ খুললেন তিনি। অভিনেতা তাঁর নতুন সাক্ষাৎকারে বললেন, “আমি জানি, আমাকে প্ররোচিত করতে ও রাগিয়ে দিতেই সেই অনুষ্ঠানে ছিলেন ওই ব্যক্তি। এটাই বলতে চাই, ওঁদের জয় হয়েছে কারণ আমিই মেজাজ হারিয়ে ফেলি।”

সাংবাদিকতা নিয়েও এই সাক্ষাৎকারে মন্তব্য করেন জন। তিনি বললেন, “আমার এই ছবির ঝলক মুক্তির অনুষ্ঠান একেবারেই পছন্দ নয়। কুড়ি বছর আগেও এই অনুষ্ঠান একই ভাবে হত, একই সাংবাদিকেরা থাকতেন। তাঁরা একই রকম খারাপ প্রশ্ন করতেন। সঠিক প্রশ্ন কেউ করেন না।”

Advertisement

ঝলক মুক্তির অনুষ্ঠানে সেই জনৈক সাংবাদিক জনকে প্রশ্ন করেন, কেন তাঁকে প্রায় প্রতিটি ছবিতেই একই ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে? তার উত্তরে জন মেজাজ হারিয়ে বলেছিলেন, “ছবি না দেখে কী ভাবে সিদ্ধান্ত নিচ্ছেন? আগে ছবি দেখুন, তারপর যা বলবেন, মেনে নেব।”সেই সাংবাদিককে ‘মূর্খ’বলেও সম্বোধন করেন তিনি। জন আরও বলেন, “কিন্তু তারপর যদি আপনি ভুল হন, তা হলে কিন্তু আমি আপনাকে টুকরো টুকরো করে দেব!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement