Malaika Arora-Arjun Kapoor break up

‘অনুশোচনার যন্ত্রণা খুব বেদনাদায়ক’ মালাইকার সঙ্গে বিচ্ছেদের মধ্যেই কেন এমন বললেন অর্জুন?

প্রেম ভাঙার পর অর্জুনের এমন পোস্ট দেখে অনেকেই মনে করছেন, যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৩:২৭
Share:

মালাইকা অরোরা ও অর্জুন কপূর। ছবি-সংগৃহীত।

যন্ত্রণায় রয়েছেন অর্জুন কপূর? সমাজমাধ্যমে অভিনেতার একটি পোস্ট ঘিরে এমনই প্রশ্ন উঠছে। কিছু দিন আগেই মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কে ভেঙেছে অর্জুনের। দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে ছিলেন তাঁরা। মালাইকা বা অর্জুন— কেউই যদিও এই বিষয়ে মুখ খোলেননি। তবে কিছু দিন আগেই অর্জুনের জন্মদিনে মালাইকার অনুপস্থিতি স্পষ্ট করেছে, সম্পর্কটা আর নেই।

Advertisement

তাই প্রেম ভাঙার পর অর্জুনের এমন একটি পোস্ট দেখে অনেকেই মনে করছেন, যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেতা। অর্জুন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “নিয়ম মানতে গেলে অনেক যন্ত্রণা সহ্য করতে হয় ঠিকই, কিন্তু অনুশোচনার থেকে তৈরি হওয়া যন্ত্রণা আরও বেদনাদায়ক।”

অর্জুনের এই পোস্ট ঘিরেই জল্পনা তৈরি হয়েছে। মালাইকার উদ্দেশেই কি এই পোস্ট? দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে মালাইকার কথা শুনেও তাঁর অনুরাগীরা মনে করেছিলেন, হয়তো ভাল নেই অভিনেত্রী।

Advertisement

অর্জুন কপূরের পোস্ট। ছবি-সংগৃহীত।

মালাইকা বলেছিলেন, “আমি আসলে নিজের চারপাশে একটা বর্ম তৈরি করে নিয়েছি। নেতিবাচক কথাকে আমার অন্তরে প্রবেশ করতেই দিই না। প্রথম থেকেই যে এটা করতে শিখেছি তা নয়, সময়ের সঙ্গে সঙ্গে শিখে গিয়েছি। তবে এ সব কথা একেবারেই আমাকে আঘাত দেয় না, এটা বললে মিথ্যে বলা হবে। হ্যাঁ আমারও কষ্ট হয়, আমি কাঁদি। তবে বাইরে কেউ আমার চোখের জল দেখতে পাবে না।”

বলিউডে ‘পাওয়ার কাপল’ হিসেবই পরিচিত ছিলেন অর্জুন ও মালাইকা। তাঁদের বিচ্ছেদে তাই অবাক অনুরাগীরাও। তারকা জুটির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, মালাইকা ও অর্জুন পরস্পরকে বরাবর শ্রদ্ধা করে এসেছেন। আগামীতে সম্পর্ক টিকিয়ে না রাখলেও বন্ধুত্ব ও শ্রদ্ধার সম্পর্ক বজায় থাকবে দু’জনের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement