Ajay Devgn

দৃষ্টিশক্তি হারাতে বসেছিলেন অজয়! কেন দু’তিন মাস কিছুই দেখতে পাননি অভিনেতা?

টানা দুই থেকে তিন মাস ঠিক করে কিছু দেখতেও পাচ্ছিলেন না অজয়। তাই এখনও এমন চশমা ব্যবহার করেন যাতে চোখে চাপ না পড়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৯:৪৭
Share:

অজয় দেবগন। ছবি: সংগৃহীত।

গত কয়েক দিন ধরে চোখে মোটা ফ্রেমের চশমা পরছেন অজয় দেবগন। ফ্যাশনের জন্য নয়। চোখে সমস্যার জন্য এই চশমা পরতে হচ্ছে অভিনেতাকে। অজয় নাকি প্রায় সম্পূর্ণ দৃষ্টিশক্তি হারাতে বসেছিলেন। সম্প্রতি ‘বিগবস্‌ ১৮’-তে এসে সলমন খানকে জানালেন অভিনেতা।

Advertisement

আসন্ন ছবি ‘সিংহম আগেন’-এর প্রচারে এসেছিলেন অজয়। এই ছবির শুটিং-এর সময় গুরুতর চোট পেয়েছিলেন চোখে। একটি লড়াইয়ের দৃশ্যের শুটিং-এর সময় অঘটন ঘটে। যার ফলে টানা দুই থেকে তিন মাস ঠিক করে কিছু দেখতেও পাচ্ছিলেন না তিনি। তাই এখনও এমন চশমা ব্যবহার করছেন, যাতে চোখের উপর চাপ না পড়ে।

অজয় বলেন, “অবস্থা এতই খারাপ হয়ে গিয়েছিল, চোখে একটি অস্ত্রোপচার পর্যন্ত করাতে হয়েছে আমাকে। আমি দু’তিন মাস কিছু দেখতে পর্যন্ত পাইনি।” এ খবর শুনে সলমন বলেন, “লড়াই করলে এই সব তো হবেই!” তবে এখন অনেকটাই ভাল আছেন বলে জানান অজয়।

Advertisement

১ নভেম্বর মুক্তি পাচ্ছে রোহিত শেট্টির পরিচালিত ‘সিংহম আগেন’। ছবির ঝলক ইতিমধ্যেই সাড়া ফেলেছে। রোহিত শেট্টি আগেই জানিয়েছিলেন, ‘সিংহম আগেন’-এর মাধ্যমে তিনি তাঁর ‘পুলিশ ব্রহ্মাণ্ড’কে এক নতুন স্তরে নিয়ে যেতে চান। ঝলকেই স্পষ্ট, পরিচালক সমকালের প্রেক্ষাপটে ‘রামায়ণ’-এর মূল স্বর গল্পের মধ্যে বুনেছেন। তবে প্রায় পাঁচ মিনিট দীর্ঘ এই ঝলক নিয়ে সমালোচনাও হয়েছে।

‘সিংহম আগেন’-এ প্রথম কোনও মহিলা চরিত্র নিয়ে এসেছেন রোহিত শেট্টি। দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে এই ছবিতে। অজয় ও দীপিকা ছাড়াও অভিনয় করেছেন রণবীর সিংহ, অক্ষয় কুমার, করিনা কপূর খান, টাইগার শ্রফ। ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে অর্জুন কপূর।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement