Aishwarya Rai Bachchan

পরকীয়ায় ভাঙছে দাম্পত্য! নিমরতের সামনেই ঐশ্বর্যাকে নিয়ে কী বলেছিলেন অভিষেক?

‘দসভি’ ছবিতে অভিনয়ের সময় থেকে নাকি নিমরত কৌরের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় অভিষেকের। তার পরেই ধীরে ধীরে দাম্পত্যে চিড়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৫:৪৪
Share:

(বাঁ দিক থেকে) নিমরত কৌর, ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত।

সম্পর্কে তৃতীয় ব্যক্তির প্রবেশ। সে জন্যই নাকি দূরত্ব তৈরি হয়েছে ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্যে। বিবাহবিচ্ছেদের পথেই এগোচ্ছেন তারকা দম্পতি, শোনা যাচ্ছে এমনও। যদিও এই বিষয়ে এখনও কেউ মুখ খোলেননি। ‘দসভি’ ছবিতে অভিনয়ের সময় থেকে নাকি নিমরত কৌরের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় অভিষেকের। তার পরেই ধীরে ধীরে সম্পর্কে চিড় ধরেছে। কিন্তু একটা সময় নিমরতের সামনেই স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন অভিনেতা। সেই ভিডিয়ো এই মুহূর্তে সমাজমাধ্যমে ভাইরাল।

Advertisement

জীবনের প্রতিটি পদক্ষেপে পাশে থাকেন স্ত্রী। এমনই জানিয়েছিলেন অভিষেক। পাশে বসেই মন দিয়ে তাঁর কথা শুনছিলেন নিমরত। অভিষেক বলেছিলেন, “আমার স্ত্রী সত্যিই ব্যতিক্রমী। সব সময়ে আমার পাশে থেকেছে। আমি ও আমার গোটা পরিবারই তাই নিজেদের সৌভাগ্যবান মনে করি। চলচ্চিত্র জগতেরই মানুষ ঐশ্বর্যা। সেটাই আমার কাছে সবচেয়ে বড় প্রাপ্তি। তার কারণ, ও সবটা বুঝতে পারে। ও আমার চেয়েও আগে থেকে এই জগতে রয়েছে। তাই দিনের শেষে বাড়ি ফেরার পরে কেউ যদি বুঝতে পারে, আমি একটা খারাপ দিন কাটিয়ে এসেছি, সেটা আমার কাছে বড় পাওনা।”

ঐশ্বর্যার প্রশংসায় অভিষেক বলেছিলেন, “জীবনের অতি কঠিন পরিস্থিতি সামাল দিয়েছে ঐশ্বর্যা। ওর এই বিষয়টা আমি সত্যিই খুব পছন্দ করি। অভিনেতারা খুব আবেগপ্রবণ হয়ে থাকেন। আমরা খুবই সংবেদনশীল। তাই এমন পরিস্থিতি আসে, যখন মনে হয় আমরা রাগে ফেটে পড়ে কিছু একটা বলে ফেলি। কিন্তু ওকে আমি এটা কখনও করতে দেখিনি।” নিমরতের সামনে বসেই অভিষেকের স্বীকারোক্তি, “ঐশ্বর্যার মতো সঙ্গী পেয়ে আমি সত্যি কৃতজ্ঞ।”

Advertisement

১৭ বছরের দাম্পত্য অভিষেক ও ঐশ্বর্যার। ২০০৬ সালে ‘উমরাও জান’ ছবির সেট থেকে দু’জনের প্রেম। তার পরেই বিয়ে। ২০১১-য় তাঁদের কোলে আসে প্রথম সন্তান— আরাধ্যা বচ্চন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement