Bollywood Gossip

বাগ্‌দান হওয়ার পরেও বিচ্ছেদ অভিষেক-করিশ্মার সম্পর্কে! গভীর প্রেম ভেঙে যাওয়ার কারণ কী?

বাগ্‌দান হওয়ার পরে খুশি ছিলেন করিশ্মা। নিজের আনন্দের কথা সংবাদমাধ্যমের কাছে প্রকাশ করেছিলেন তিনি। কিন্তু অভিষেকের মন বদলে যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৩
Share:

অভিষেক বচ্চন ও করিশমা কপূর। ছবি: সংগৃহীত।

এক সময় অভিষেক বচ্চন ও করিশ্মা কপূরের প্রেমের চর্চা ছিল বলিউডে। দীর্ঘ দিনের গভীর প্রেম শেষ পর্যন্ত পরিণতি পায়নি। দুই পরিবারের মধ্যে কথাবার্তাও পাকা হয়ে গিয়েছিল। কিন্তু তার পরেও ভেঙে যায় দুই তারকার সম্পর্ক। অমিতাভ বচ্চনের জন্মদিনে বাগ্‌দান সেরেছিলেন অভিষেক ও করিশ্মা। তার ঠিক এক মাস পরেই ভেঙে যায় সম্পর্ক। কেন সম্পর্ক ভেঙেছিল তা নিয়ে জল্পনা শুরু হয়। অবশেষে জয়া বচ্চন নিজেই বিচ্ছেদের কারণ স্পষ্ট করেছিলেন।

Advertisement

বাগ্‌দান হওয়ার পরে খুশি ছিলেন করিশ্মা। নিজের আনন্দের কথা সংবাদমাধ্যমের কাছে প্রকাশ করেছিলেন তিনি। কিন্তু অভিষেকের মন বদলে যায়। অভিনেতাই এই সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন। তার এই সিদ্ধান্তে নাক গলায়নি পরিবার, জানিয়েছিলেন জয়া।

কিন্তু কেন সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নেন অভিষেক? ‘হাঁ ম্যায়নে ভি পেয়ার কিয়া হ্যায়’ছবির শুটিংয়ের সময় অভিষেক ও করিশ্মাকে খুব কাছ থেকে দেখেছিলেন প্রযোজক সুনীল দর্শন। প্রযোজক এই প্রাক্তন জুটির বাগ্‌দানে উপস্থিত ছিলেন ঠিকই, কিন্তু অভিষেক ও করিশ্মা কখনওই পরস্পরের জন্য উপযুক্ত বলে মনে করেননি। ছবির সেটে প্রায়ই দু’জনকে ঝগড়া করতে দেখতেন সুনীল দর্শন। সংবাদমাধ্যমের কাছে প্রযোজক জানিয়েছিলেন, মানুষ হিসাবে দু’জনেই ভাল। কিন্তু তাঁরা পরস্পরের সঙ্গে থাকার জন্য উপযুক্ত নন। বিভিন্ন বিষয়ে তাঁদের মধ্যে তর্ক লেগেই থাকত।

Advertisement

তবে আরও একটি গুঞ্জনও শোনা যায়। অভিষেক ও করিশ্মার সম্পর্কে নাকি অভিনেত্রীর মা অর্থাৎ ববিতা বেশ কিছু বিষয়ে নাক গলাতেন। ক্রমে প্রাক্তন জুটির সম্পর্ক নাকি তিক্ত হতে থাকে। সেই সময় বচ্চন পরিবারের আর্থিক অবস্থা সামান্য দুর্বল হয়েছিল। তাই করিশ্মাকে নিয়ে নাকি চিন্তায় পড়েছিলেন ববিতা। তবে দু’জনের কেউ কখনও মুখ খোলেননি এই বিষয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement