Entertainment News

কৃষ্ণকিশোর-অমৃতার অভিনীত শর্ট ফিল্ম ‘সব রাত্রি কাল্পনিক’

ফ্রয়েডিয়ান সাবকনশাস কী ভাবে মানুষের মনস্তত্বকে নিয়ন্ত্রণ করে তার প্রতিফলনই পাওয়া যাবে এই ছবিতে। পুজোর পর কোনও ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে এই ছবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৮ ২০:২৩
Share:

শুটিংয়ে কৃষ্ণকিশোর এবং অমৃতা।

বৃষ্টিভেজা মধ্যরাতে এক আগন্তুক আশ্রয় চান কলকাতার এক পুরোনো বাড়িতে। তাঁর হাতে একটি টিয়াপাখির খাঁচা। এক মহিলা দরজা খুলে তাঁকে ভেতরে নিয়ে যান। তার পর?

Advertisement

এক এক করে আগন্তুক বলতে শুরু করেন তাঁর অতীতের কথা। আর যেটুকু তিনি লুকিয়ে রাখেন সেই সত্যও উঠে আসে ওই মহিলার অনুপস্থিতিতে তাঁর স্বগতোক্তির মাধ্যমে। কী ভাবে তিনি খুন করেছিল তাঁর বাড়িওয়ালি ডি কোস্তাকে এবং তার অসম বয়সী প্রেমিকা মার্গারেটকে…?

রহস্যের গন্ধ পাচ্ছেন? ঠিক এ ভাবেই পরিচালক সব্যসাচী ভৌমিক তাঁর শর্ট ফিল্ম ‘সব রাত্রি কাল্পনিক’-এর চিত্রনাট্য সাজিয়েছেন। মূল দুটি চরিত্রে অভিনয় করছেন কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায় এবং অমৃতা চট্টোপাধ্যায়। সদ্য কলকাতার ঢাকুরিয়া অঞ্চলে এই ছবির শুটিং করলেন পরিচালক।

Advertisement

আরও পড়ুন, ‘বিষের ধোঁয়ায়’ অচেনা প্রিয়ঙ্কাকে দেখুন ‘ব্যোমকেশ গোত্র’-এ

সব্যসাচী জানালেন, ফ্রয়েডিয়ান সাবকনশাস কী ভাবে মানুষের মনস্তত্বকে নিয়ন্ত্রণ করে তার প্রতিফলনই পাওয়া যাবে এই ছবিতে। পুজোর পর কোনও ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে এই ছবি।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement