Entertainment News

একসঙ্গে দাদু এবং নাতির প্রেমে পড়েছেন ইনি!

সদ্য এই মিউজিক লঞ্চ হল ‘বাবলি’র। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লগ্নজিতা চক্রবর্তী, ইমন চট্টোপাধ্যায়, সত্রাজিত্ সেন প্রমুখ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৮ ১৮:৫৪
Share:

‘বাবলি’ ছবির একটি দৃশ্যে মিনাশ্রী।

বাবা-মাকে হারিয়েছে বাবলি। বড় হয়েছে শহুরে পরিবেশে। অনেকদিন পরে সে ফেরে তার শিকড়ের কাছে। অচিনপুরে। সকলেই তাঁকে দেখে অবাক হয়ে যান।

Advertisement

এ হেন বাবলির একটাই শখ। মোবাইলে বিভিন্ন ছেলেকে ফোন করেই কেটে দেয় সে। সেই ছেলেরা ফের তাকে ফোন করলে, নিজের প্রেমের জালে জড়াতে থাকে বাবলি। এ ভাবেই একবার এক দাদু এবং তাঁর নাতির সঙ্গে প্রেম চলতে থাকে বাবলির। তার পর?

ঠিক এ ভাবেই বাবলির গল্পকে ফ্রেমবন্দি করেছেন পরিচালক পার্থ ডি মিত্র। তাঁর কথায়, ‘‘আমি এমন একটা ছবি করতে চেয়েছি যেটা পরিবারের সকলে সিনেমা হলে গিয়ে দেখতে পারবেন। গল্প, চিত্রনাট্য বা সংলাপ লেখার সময় সে জন্য ভীষণ সজাগ ছিলাম। কমেডির মোড়কে এটা একটা প্রেমের গল্প। তবে লেখায় বা পরিচালনায় কিছু বার্তা দেওয়ার চেষ্টা করেছি।’’

Advertisement

আরও পড়ুন, ঐন্দ্রিলার সঙ্গে কোয়ালিটি টাইম, ছবি শেয়ার করলেন অঙ্কুশ

সদ্য এই মিউজিক লঞ্চ হল ‘বাবলি’র। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লগ্নজিতা চক্রবর্তী, ইমন চট্টোপাধ্যায়, সত্রাজিত্ সেন প্রমুখ।

এই ছবির নায়ক ঋদ্ধিশ এবং নায়িকা মিনাশ্রী। এ ছাড়াও খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অরিন্দম গঙ্গোপাধ্যায়, পাপিয়া অধিকারী, তুলিকা বসুর মতো শিল্পীর অভিনয় দেখার সুযোগ থাকবে এই ছবিতে।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement