Recruitment in WBSEDCL 2024

রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায় কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

বাংলা ভাষা লিখতে, পড়তে এবং বলতে জানা প্রয়োজন। প্রার্থীর বয়স ১৮ থেকে ৩২ বছরের মধ্যে থাকতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪৭
Share:

বিদ্যুৎ ভবন। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকার অধীনস্থ ওয়েস্টবেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডব্লুবিএসইডিসিএল) বা রাজ্য বিদ্যুৎ বন্টন সংস্থায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

নার্স নিয়োগ করবে এই সংস্থা। চুক্তির ভিত্তিতে দু’জন মহিলা কর্মীকে নিয়োগ করা হবে। প্রথমে এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ২৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জেনারেল নার্সিং ও মিডওয়াইফারি কোর্স করা থাকতে হবে। ওয়েস্টবেঙ্গল নার্সিং কাউন্সিলের অধীনে নাম নথিভুক্ত থাকা দরকার। বাংলা ভাষা লিখতে, পড়তে এবং বলতে জানা প্রয়োজন। প্রার্থীর বয়স ১৮ থেকে ৩২ বছরের মধ্যে থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রার্থীকে প্রথমে ডব্লুবিএসইডিসিএল-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী মেলের মাধ্যমে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২২ ফেব্রুয়ারি ’২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ডব্লুবিএসইডিসিএল-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement