WB Health Recruitment 2024

লেডি ডাফরিন ভিক্টোরিয়া হাসপাতালে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে সংশ্লিষ্ট হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, হাসপাতালে হাউস স্টাফ হিসাবে কাজের জন্য কর্মী প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১১:১১
Share:

লেডি ডাফরিন ভিক্টোরিয়া হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে প্রকাশিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তিনটি পৃথক বিভাগের জন্য হাউস স্টাফ পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্য পদ আটটি। কাজ করতে হবে লেডি ডাফরিন ভিক্টোরিয়া হাসপাতালে।

Advertisement

উল্লিখিত কাজের জন্য ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস), ডিগ্রি রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। সে ক্ষেত্রে তাঁদের ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। তবে কত দিনের জন্য ওই পদে নিযুক্তদের বহাল রাখা হবে, সেই বিষয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে কোনও তথ্য নেই।

আগ্রহীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংশ্লিষ্ট পদের জন্য সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তাই আগ্রহীদের নির্দিষ্ট দিনে জন্ম এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, সরকারি পরিচয়পত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি নিয়ে হাসপাতালে উপস্থিত থাকতে হবে। নিযুক্তদের গাইনেকোলজি অ্যান্ড অবস্টেট্রিক্স, মেডিসিন এবং সার্জারি বিভাগে হাউস স্টাফ হিসাবে কাজ করতে হবে।

Advertisement

সংশ্লিষ্ট পদের জন্য ১৫ মে, ২০২৪ ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন বেলা ১২টার আগে হাসপাতালের কার্যালয়ে পৌঁছে যেতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে হলে প্রার্থীদের পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement