WB Job Vacancy 2024

ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ করবে আলিপুরদুয়ার প্রশাসনিক বিভাগ, শূন্যপদ ৫টি

অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অ্যান্ড কালেক্টর, আলিপুরদুয়ার জেলার তরফ থেকে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। শূন্যপদ ৫টি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৯
Share:

প্রতীকী ছবি।

আলিপুরদুয়ারের প্রশাসনিক বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। অফলাইনে জমা দেওয়া যাবে আবেদনপত্র।

Advertisement

ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে কর্মী। অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অ্যান্ড কালেক্টর, আলিপুরদুয়ার জেলার তরফ থেকে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। শূন্যপদ ৫টি। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১১ হাজার টাকা। আবেদনের জন্য ২১ থেকে ৪৫ বছর বয়সের মধ্যে হওয়া প্রয়োজন। পাশাপাশি, স্নাতক হতে হবে এবং কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে সার্টিফিকেট থাকতে হবে। এ ছাড়াও, কম্পিউটারের ‘এক্সেল’, ‘ওয়ার্ড’-সহ ‘মাইক্রোসফট অফিস’-এর কাজ জানতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রথমে আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১৮ সেপ্টেম্বরের মধ্যে আবেদনপত্র জমা দেওয়া দরকার। আবেদন প্রক্রিয়া সম্পন্নের পর পরীক্ষার জন্য বাছাই করা প্রার্থীদের নামের তালিকা ২৩ সেপ্টেম্বর প্রকাশিত হবে। ২৫ থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউ হবে। তার পর মেধার ভিত্তিতে নিয়োগ করা হবে এই পদে। এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement