NIBMG Recruitment 2024

ভেটেরিনারি সায়েন্স নিয়ে পড়েছেন? চাকরি মিলতে পারে কল্যাণীর এনআইবিএমজিতে

আগ্রহীদের এর জন্য জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৩:০৪
Share:

এনআইবিএমজি। সংগৃহীত ছবি।

কল্যাণীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স (এনআইবিএমজি)-এ কর্মী প্রয়োজন। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, প্রতিষ্ঠানে একটি পদমর্যাদায় চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

Advertisement

প্রতিষ্ঠানের অ্যানিমাল হোল্ডিং ফেসিলিটির জন্য এই নিয়োগ। অ্যানিমাল হাউজ় ভেটারিনারিয়ান বা পশুচিকিৎসক পদে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ একটি। সংশ্লিষ্ট পদে প্রাথমিক ভাবে এক বছরের চুক্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর পর শর্তসাপেক্ষে মেয়াদ বাড়ানো হতে পারে।

উল্লিখিত পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা এবং দক্ষতার ভিত্তিতে প্রতিষ্ঠানের তরফে মাসে ৬০ হাজার থেকে ৮০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

অ্যানিমাল হাউজ় ভেটেরিনারিয়ান পদে আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ভেটেরিনারি সায়েন্সে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। প্রয়োজন স্টেট ভেটেরিনারি কাউন্সিল বা ভেটেরিনারি কাউন্সিল অফ ইন্ডিয়া প্রদত্ত রেজিস্ট্রেশনের। এ ছাড়া, সংশ্লিষ্ট পদে অন্তত দু’বছর চাকরির অভিজ্ঞতাও থাকতে হবে।

আগ্রহীদের এর জন্য জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ১৫ নভেম্বর আবেদনের শেষ দিন। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে বিশদ জানা যাবে প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement