Kolkata Govt Jobs 2024

ফিজ়িয়োথেরাপি নিয়ে উচ্চশিক্ষা লাভ করেছেন? কাজের সুযোগ রয়েছে রাজ্য সরকারি হাসপাতালে

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের নিওন্যাটোলজি বিভাগের একটি কর্মসূচিতে কাজের জন্য ফিজ়িয়োথেরাপিস্ট প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৬:৫৬
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। এর জন্য প্রয়োজন ফিজ়িয়োথেরাপি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা। এই বিষয়ে একটি বিশদ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের ওয়েবসাইটে। তাতে বলা হয়েছে, হাসপাতালের নিওন্যাটোলজি বিভাগের ন্যাশনাল হেলথ মিশন অধীনস্থ ডিইআইসি নোডাল সেন্টার-এ কাজের জন্য ফিজ়িয়োথেরাপিস্ট প্রয়োজন।

Advertisement

ওই পদে এক জন ব্যক্তিকেই নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই কাজে বহাল করা হবে। পদের মেয়াদ কাজের ভিত্তিতে বৃদ্ধি করা হবে। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। পদপ্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিজ়িয়োথেরাপিতে স্নাতকোত্তর যোগ্যতা থাকা বাঞ্ছনীয়।

ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। সংস্থার সিলেকশন কমিটির সিদ্ধান্ত অনুযায়ী নিয়োগ করা হবে। প্রতি মাসে নিযুক্তকে ২৫,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের ডাকযোগে কিংবা সশরীরে হাসপাতালে উপস্থিত হয়ে আবেদনপত্র জমা দিতে হবে। ওই আবেদনপত্রের সঙ্গে বয়স, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের অভিজ্ঞতার প্রমাণপত্র থাকতে হবে। অন্যথায় ওই আবেদনপত্র গ্রহণ করা হবে না। আবেদন জমা দেওয়ার শেষ দিন ২৩ জুন। আরও তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি কিংবা হাসপাতালের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement