Purba Bardhaman Govt Jobs

ডেন্টাল টেকনিশিয়ান পদে কাজের সুযোগ, পূর্ব বর্ধমানের কোন দফতরে চলছে নিয়োগ?

পূর্ব বর্ধমান জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে ডেন্টাল টেকনিশিয়ান হিসাবে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই পদে নিযুক্তকে বর্ধমান ডেন্টাল কলেজ ও হাসপাতালে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৫:৩৮
Share:

পূর্ব বর্ধমান জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি দফতরে চলছে কর্মী নিয়োগ। এই মর্মে পূর্ব বর্ধমান জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, বর্ধমান ডেন্টাল কলেজ ও হাসপাতালে ডেন্টাল টেকনিশিয়ান প্রয়োজন। শূন্যপদ একটি।

Advertisement

ওই কাজের জন্য দ্বাদশ উত্তীর্ণ প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তবে নিয়োগের ক্ষেত্রে ডেন্টাল টেকনোলজিতে ডিপ্লোমা কোর্স সম্পূর্ণ করেছেন এবং কোনও সরকারি হাসপাতালে অন্তত এক বছর কাজ করছেন, এমন ব্যক্তিকে অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি, তাঁর নাম ওয়েস্ট বেঙ্গল ডেন্টাল কাউন্সিলে নথিভুক্ত থাকতে হবে।

এই কাজের জন্য ১৮ থেকে ৪০ বছর বয়সি প্রার্থীদের মধ্যে থেকে চূড়ান্ত বাছাই করা হবে। এ ছাড়াও উচ্চ মাধ্যমিক, ডিপ্লোমা কোর্সের পরীক্ষায় প্রাপ্ত নম্বর এবং কাজের অভিজ্ঞতার ভিত্তিতে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের জন্য পদপ্রার্থীদের বাছাই করা হবে।

Advertisement

ওই পরীক্ষা এবং ইন্টারভিউতে সম্পূর্ণ নম্বর পেলে তবেই উল্লিখিত পদে কর্মী হিসাবে কাজের সুযোগ মিলবে। আগ্রহীদের আবেদনের জন্য ১০০ টাকা জমা দিতে হবে। অনলাইনেই আবেদন জমা দেওয়া যাবে ৩০ জুন পর্যন্ত। বাছাই করা প্রার্থীদের নাম ঘোষণা করা হবে ৩ জুলাই। এই বিষয়ে আরও জেনে নিতে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement