Research Assistant Recruitment 2024

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট নেবে হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়, কোন বিভাগে?

প্রতিষ্ঠানের ইন্সটিটিউশন অফ এমিনেন্স-এর অর্থানুকূল্যে চালিত প্রকল্পে কাজ করতে হবে। প্রতি মাসে ৩০ হাজার টাকা করে ফেলোশিপ পাবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৭:২৫
Share:

হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

গবেষণা প্রকল্পে কাজের সুযোগ রয়েছে হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ে। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনে জমা দেওয়া যাবে আবেদনপত্র।

Advertisement

প্রতিষ্ঠানের তরফে স্কুল অফ ম্যানেজমেন্ট স্টাডিজ় রিসার্চ অ্যাসিস্ট্যান্ট নেবে। ইন্সটিটিউশন অফ এমিনেন্স-এর অর্থানুকূল্যে চালিত প্রকল্পে কাজ করতে হবে। প্রতি মাসে ৩০ হাজার টাকা করে ফেলোশিপ পাবেন। শূন্যপদ দু’টি। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রাশিবিজ্ঞান/ গণিত/ অর্থনীতি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টাভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রথমে হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করতে হবে। ২৮ অক্টোবর ’২৪ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। আবেদনের প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement