WB Govt Job Recruitment 2024

হাওড়া জেলায় ১৬৬টি শূন্যপদে কর্মখালি, কোন কোন পদে কর্মী নিয়োগ করা হবে?

বিভিন্ন পদে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা, লিখিত পরীক্ষা/ কম্পিউটার পরীক্ষা/ ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০৮
Share:

প্রতীকী চিত্র।

হাওড়া জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে একাধিক পদে চাকরির সুযোগ রয়েছে। কিছু দিন আগেই সেই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জাতীয় স্বাস্থ্য মিশনের অধীনে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। আগ্রহীরা শুক্রবার থেকে এর জন্য অনলাইনে আবেদনপত্র পাঠাতে পারবেন।

Advertisement

জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে নিয়োগ হবে কমিউনিটি নার্স, টিউবারকিউলোসিস হেলথ ভিজ়িটর, সিনিয়র ট্রিটমেন্ট সুপারভাইজ়র, ল্যাবরেটরি টেকনিশিয়ান, মেডিক্যাল অফিসার, ব্লক পাবলিক হেলথ ম্যানেজার, ব্লক ডেটা ম্যানেজার, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট (আরবান), মেডিক্যাল অফিসার, ডেটা ম্যানেজার, ফার্মাসিস্ট, অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট এবং মাল্টিরিহ্যাবিলিটেশন ওয়ার্কার পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৬৬। বিভিন্ন পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৪০/ ৬০/ ৬৫/ ৭০ বছর। পদ ভেদে, নিযুক্তদের প্রতি মাসের পারিশ্রমিক হবে ১৩,০০০ টাকা থেকে শুরু করে ৭২,০০০ টাকা পর্যন্ত।

প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে। তবে সমস্ত পদে আবেদনের জন্যই প্রার্থীদের রাজ্যের স্থায়ী বাসিন্দা হতে হবে এবং বাংলা ভাষায় লেখাপড়া এবং কথোপকথনের দক্ষতা থাকতে হবে।

Advertisement

আগ্রহীদের হাওড়া জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতির নিজস্ব ওয়েবসাইটে গিয়ে যাবতীয় নথি-সহ আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৩ ফেব্রুয়ারি। এর পর বিভিন্ন পদে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা, লিখিত পরীক্ষা/ কম্পিউটার পরীক্ষা/ ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিশদ জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement