WB Health Recruitment 2024

রাজ্যের সরকারি হাসপাতালে পেশাদার বিশেষজ্ঞ প্রয়োজন, আবেদনের শেষ দিন কবে?

হাসপাতালের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে জানানো হয়েছে, লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। তাই উল্লিখিত পদে আগ্রহীদের আবেদনপত্র জমা দিতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৬:০০
Share:

ড. বিধানচন্দ্র রায় পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ পেডিয়াট্রিক সায়েন্সেস। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অডিয়োলজিস্ট, ফিজিওথেরাপিস্ট এবং সাইকোলজিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের ড. বিধানচন্দ্র রায় পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ পেডিয়াট্রিক সায়েন্সেসে কাজ করতে হবে। মোট শূন্যপদ তিনটি।

Advertisement

এই পদে অডিয়োলজি, ফিজিওথেরাপি এবং সাইকোলজিতে স্নাতক ডিগ্রি রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের পূর্বে সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট পদের জন্য লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে নিযুক্তদের। আবেদনকারীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

আগ্রহীদের হাসপাতালের ওয়েবসাইটে গিয়ে সংশ্লিষ্ট পদের বিজ্ঞাপনটি দেখে নিতে হবে। ওই বিজ্ঞপ্তির সঙ্গে পদপ্রার্থীদের জন্ম এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, সরকারি পরিচয়পত্র, জীবনপঞ্জি, ইন্টার্নশিপের শংসাপত্র-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি ডাকযোগে জমা দিতে হবে। এ ছাড়াও উল্লিখিত নথিগুলি ইন্টারভিউয়ের সময়ও পেশ করতে হবে। পদের নিরিখে নিযুক্তদের ২৫,০০০ থেকে ২৮,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

সংশ্লিষ্ট পদের জন্য ৭ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদনপত্র পাঠানো যাবে। আবেদনপত্র ডাকযোগে কিংবা সশরীরে উপস্থিত হয়ে হাসপাতালের ঠিকানায় জমা দিতে হবে। আবেদনের সঙ্গে ১০০ টাকা আবেদনমূল্যও জমা দিতে হবে। আগ্রহীরা এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে চাইলে রাজ্য স্বাস্থ্য বিভাগ কিংবা সংশ্লিষ্ট হাসপাতালের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement