CNCI Kolkata Recruitment 2024

সিনিয়র রেসিডেন্ট পদে কর্মখালি কলকাতার হাসপাতালে, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত নিয়োগ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দু’টি পৃথক বিভাগের জন্য ওই পদে কর্মী নিয়োগ করা হবে। একটি ফর্ম পূরণ করে ওই পদের জন্য আবেদনপত্র জমা দিতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৫:১৩
Share:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে চাকরির সুযোগ। কলকাতায় অবস্থিত চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মী নিয়োগ করা হবে। ওই সংস্থায় সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন। ওই পদে নিযুক্তদের হেমাটো-অঙ্কোলজি এবং প্যাথোলজি বিভাগে কাজ করতে হবে। মোট শূন্যপদ দু’টি।

Advertisement

সিনিয়র রেসিডেন্ট পদে মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া অনুমোদিত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। মোট ৪৪ দিনের জন্য ওই পদে কর্মী হিসাবে হেমাটো-অঙ্কোলজি এবং প্যাথোলজি বিভাগে কাজ করতে হবে। পদপ্রার্থীদের বয়স হতে হবে ৩৭ বছরের মধ্যে।

সংশ্লিষ্ট পদের মেয়াদ কাজের চাহিদার ভিত্তিতে পরবর্তীকালে বৃদ্ধি করা হলেও হতে পারে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা এবং অভিজ্ঞতা যাচাই করে নেওয়া হবে। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত একটি ফর্ম পূরণ করতে হবে।

Advertisement

পাশাপাশি, আবেদনমূল্য হিসাবে ২০০ টাকা ফি হিসাবে জমা দিতে হবে। ওই ফি-এর রসিদ, আবেদনপত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি নিয়ে প্রতিষ্ঠানের রাজারহাট ক্যাম্পাসে ২৭ জানুয়ারি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে আরও তথ্য জানতে হলে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement