WB Food and Supplies Department Recruitment 2024

রাজ্য খাদ্য দফতরে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

তিনটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। মোট শূন্যপদ রয়েছে পাঁচটি। ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর এবং সফটওয়্যার ডেভেলপার পদে আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাস্টার অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন ডিগ্রি থাকতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৪ ১৪:৫৮
Share:

প্রতীকী ছবি।

রাজ্য খাদ্য দফতরে চাকরির সুযোগ। ‘গভর্নমেন্ট অফ ওয়েস্ট বেঙ্গল ফুড অ্যান্ড সাপ্লাইজ় ডিপার্টমেন্ট, খাদ্যশ্রী ভবন’-এর তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনে জমা দেওয়া যাবে আনবেদনপত্র।

Advertisement

ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর, সফটওয়্যার ডেভেলপার, সফটওয়্যার সাপোর্ট পার্সোনেল পদে নিয়োগ করা হবে কর্মী। তিনটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। মোট শূন্যপদ রয়েছে পাঁচটি। ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর এবং সফটওয়্যার ডেভেলপার পদে আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাস্টার অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন ডিগ্রি থাকতে হবে। যদি আইটি/ কম্পিউটার সায়েন্সে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং/ ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকে তা হলেও আবেদন করা যাবে। ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর পদে প্রতি মাসে ৪০ হাজার টাকা বেতন দেওয়া হবে। সফটওয়্যার ডেভেলপার প্রতি মাসে ৩৩ হাজার টাকা বেতন দেওয়া হবে। সফটওয়্যার সাপোর্ট পার্সোনেল পদে আবেদনের জন্য কম্পিউটার সায়েন্সে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং/ ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকতে হবে। প্রতি মাসে ২১ হাজার টাকা বেতন দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে রাজ্য খাদ্য দফতরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। ২৪ অক্টোবর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্য খাদ্য দফতরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement