ECIL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ইলেক্ট্রনিক্স কর্পোরেশনে চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় বছরে নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে যথাক্রমে মাসে ৪০,০০০ টাকা, ৪৫,০০০ টাকা এবং ৫০,০০০ টাকা । চতুর্থ এবং পঞ্চম বছরে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৫৫,০০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৬:৩৬
Share:

প্রতীকী চিত্র।

ইলেক্ট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (ইসিআইএল)-এ কর্মখালি। সম্প্রতি কেন্দ্রের পারমাণবিক শক্তি দফতরের অধীনস্থ সংস্থার তরফে এই মর্মে একটি নিয়োগ- বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, সংস্থার বিজ়নেস বিভাগের জন্য এই নিয়োগ। সমস্ত পদে নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

নিয়োগ হবে এগজ়িকিউটিভ অফিসার-অ্যাকাউন্ট্যান্ট এবং এগজ়িকিউটিভ অফিসার-পারচেস পদে। মোট শূন্যপদ ন’টি। হায়দরাবাদে সংস্থার সংশ্লিষ্ট বিভাগে নিয়োগ করা হবে। প্রাথমিক ভাবে দু’টি পদে নিযুক্তদের কাজের মেয়াদ থাকবে এক বছর। এর পর সংস্থার প্রয়োজন এবং নিযুক্ত ব্যক্তির কাজের উপর নির্ভর করে এই মেয়াদ আরও বাড়ানো হতে পারে।

উভয় পদে আবেদনকারীদের বয়স ৩৩ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য থাকবে কিছুটা ছাড়। প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় বছরে নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে যথাক্রমে মাসে ৪০,০০০ টাকা, ৪৫,০০০ টাকা এবং ৫০,০০০ টাকা । চতুর্থ এবং পঞ্চম বছরে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৫৫,০০০ টাকা।

Advertisement

এগজ়িকিউটিভ অফিসার-অ্যাকাউন্ট্যান্ট পদের জন্য প্রার্থীদের সিএ/ সিএমএ/ এমবিএ (ফিন্যান্স) যোগ্যতাসম্পন্ন হতে হবে। পাশাপাশি ন্যূনতম তিন বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকাও জরুরি। একই ভাবে অন্য পদটির জন্যও যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে।

প্রার্থীদের এর জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে উপস্থিত হতে হবে। নিয়োগের ইন্টারভিউয়ের বিষয়ে বাকি তথ্য জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে পারেন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement