WB Govt Job Recruitment 2023

একাধিক পদে কাজের সুযোগ রয়েছে পুরুলিয়ায়, বাড়ানো হয়েছে আবেদনের সময়সীমা

ডেন্টাল সার্জেন, ডেন্টাল টেকনিশিয়ান, ফিজিয়োথেরাপিস্ট, সোশ্যাল ওয়ার্কার, ল্যাবরেটরি টেকনিশিয়ান-সহ আরও বিভাগে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১২
Share:

প্রতীকী চিত্র।

একাধিক বিভাগে কাজের সুযোগ রয়েছে পুরুলিয়া জেলায়। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে আগেই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। যেখানে আবেদনের সময়সীমা জুন মাসেই শেষ হয়ে গিয়েছিল। তবে, পুনরায় শুরু হয়েছে আবেদন গ্রহণ প্রক্রিয়া। তার বিজ্ঞপ্তিও পাওয়া যাবে পুরুলিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইট থেকেই।

Advertisement

ডেন্টাল সার্জেন, ডেন্টাল টেকনিশিয়ান, ফিজিয়োথেরাপিস্ট, আর্লি ইন্টারভেনশনিস্ট কাম স্পেশাল এডুকেটর, অডিয়োলজিস্ট অ্যান্ড স্পিচ থেরাপিস্ট, সোশ্যাল ওয়ার্কার, ল্যাবরেটরি টেকনিশিয়ান-সহ বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে কর্মী। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদগুলিতে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকতে হবে।

ডেন্টাল সার্জেন বেতন পাবেন প্রতি মাসে ৪২ হাজার টাকা। ডেন্টাল টেকনিশিয়ান বেতন পাবেন ২২ হাজার টাকা। ফিজিয়োথেরাপিস্টের বেতন হবে ২৫ হাজার টাকা। আর্লি ইন্টারভেনশনিস্ট কাম স্পেশাল এডুকেটরকে ১৮ হাজার টাকা দেওয়া হবে। সোশ্যাল ওয়ার্কার এবং ল্যাবরেটরি টেকনিশয়ান পাবেন ২৫ হাজার টাকা।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে পুরুলিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে প্রথমে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ১১ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পুরুলিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement