Jobs in Darjeeling 2023

দার্জিলিং জেলায় কাজের সুযোগ, কোন পদে, কত জনের চাকরির সুযোগ রয়েছে?

প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে থাকতে হবে। সরকারি নিয়ম মেনেই এই পদে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৭:৩৫
Share:

প্রতীকী চিত্র।

রাজ্যে দার্জিলিং জেলায় চাকরির সুযোগ। জেলার পালবাজার ইন্টিগ্রেটেড চাইল্ড ডেভেলপমেন্ট সার্ভিস (আইসিডিএস)-এর প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহীদের এর জন্য অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

Advertisement

দার্জিলিং পালবাজার ইন্টিগ্রেটেড চাইল্ড ডেভেলপমেন্ট সার্ভিস (আইসিডিএস)-এর প্রকল্পে নিয়োগ হবে অঙ্গনওয়াড়ি হেল্পার বা সাহায্যকারীর পদে। মোট শূন্যপদের সংখ্যা ২৫। জেলার ঋষিহাট ব্লুমফিল্ড, সুম সিঙতাম, বাদামতাম, লেবং ভ্যালি ১ এবং ২, রঙ্গিত ১ এবং ২, দার্জিলিং ১ এবং ২ এবং দাওয়াইপানি গ্রাম পঞ্চায়েতের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে নিযুক্তদের পোস্টিং হবে। যে গ্রাম পঞ্চায়েতের জন্য নিয়োগ, আবেদনকারীদের সেখানকার বাসিন্দা হতে হবে। প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে থাকতে হবে। সরকারি নিয়ম মেনেই এই পদে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে।

ন্যূনতম দ্বাদশোত্তীর্ণ যোগ্যতা সম্পন্ন মহিলা প্রার্থীরাই এই পদে আবেদন করতে পারবেন।

Advertisement

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৫ ডিসেম্বর। বাছাই প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। নিয়োগের বিষয়ে অন্যান্য তথ্য বিস্তারিত জানার জন্য প্রার্থীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement