WB College Recruitment 2024

বাঁকুড়া ক্রিশ্চিয়ান কলেজে কর্মী নিয়োগ করা হবে, স্নাতকরা আবেদন করতে পারবেন

বাণিজ্য বিভাগের স্নাতকদের জন্য বাঁকুড়া ক্রিশ্চিয়ান কলেজে কাজের সুযোগ দেওয়া হচ্ছে। ওই কাজের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৬:০১
Share:

বাঁকুড়া ক্রিশ্চিয়ান কলেজ। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি কলেজে কর্মখালি। এই মর্মে বাঁকুড়া ক্রিশ্চিয়ান কলেজের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অফিস অ্যাসিস্ট্যান্ট পদে স্বল্পসময়ের চুক্তিতে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

পদপ্রার্থীদের ন্যূনতম যোগ্যতা হিসাবে ব্যাচেলর ইন কমার্স (বিকম) ডিগ্রি থাকতে হবে। অ্যাকাউন্টেন্সি বিষয়ে স্নাতক হলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। অ্যাকাউন্টস, ইনকাম ট্যাক্স, জিএসটি, প্রফেশনাল ট্যাক্স অ্যান্ড কম্পিউটার অপারেশন নিয়ে কাজের দক্ষতা থাকা বিশেষ প্রয়োজন।

আগ্রহীরা ইংরেজিতে সাবলীল হলে ভাল। ওই পদে কতজনকে নিয়োগ করা হবে, সেই সম্পর্কে কলেজের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে কোনও তথ্য পেশ করা হয়নি। তবে কী ভাবে নিয়োগ করা হবে, কত টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে, সে বিষয়ে জানানো হয়েছে। তার জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে ওই পদে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ২৯ জুন কলেজের বোর্ড রুমে বেলা সাড়ে ১০টার মধ্যে আগ্রহীদের উপস্থিত থাকতে হবে। সঙ্গে রাখতে হবে সমস্ত আনুষঙ্গিক নথি। নিয়োগ সম্পর্কে আরও তথ্য জেনে নিতে কলেজের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement