WB Health Recruitment 2024

কলকাতার সরকারি হাসপাতালে স্নাতকদের জন্য কাজের সুযোগ

ডি এন দে হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের তরফে জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে কর্মী নিয়োগ করা হবে। পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে লিখিত পরীক্ষা কিংবা ইন্টারভিউয়ের মাধ্যমে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ১৫:০২
Share:

প্রতীকী চিত্র।

চুক্তির ভিত্তিতে সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডি এন দে হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল। তাতে বলা হয়েছে, ওই হাসপাতালে জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। শূন্যপদ একটি।

Advertisement

বিজ্ঞপ্তি অনুযায়ী, মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে স্নাতককে সংশ্লিষ্ট কাজের জন্য বেছে নেওয়া হবে। বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। ল্যাবরেটরি টেকনোলজি নিয়ে আগে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে নিযুক্ত ব্যক্তিকে প্রথম এবং দ্বিতীয় বছরে ২৫ হাজার ও তৃতীয় বছরে ৩০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। অর্থাৎ তাঁকে ওই পদে বহাল রাখা হবে মোট তিন বছরের জন্য।

Advertisement

আগ্রহীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে। তাই আলাদা করে কোনও আবেদনপত্র জমা দিতে হবে না। ২৫ জুন হাসপাতালের ঠিকানায় নির্দিষ্ট নির্দেশিকা মোতাবেক সমস্ত নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement