CNCI Kolkata Recruitment 2024

জুনিয়র রেসিডেন্ট চায় চিত্তরঞ্জনের ক্যানসার ইনস্টিটিউট, কী যোগ্যতা থাকা প্রয়োজন?

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের তরফে জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে। নিযুক্তদের মোট ছ’টি বিভাগে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১১:০৬
Share:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

সরকারি হাসপাতালে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের তরফে জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে। নিযুক্তদের মোট ছ’টি বিভাগে কাজ করতে হবে। শূন্যপদ ন’টি।

Advertisement

সংশ্লিষ্ট পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিদেরই নিয়োগ করা হবে। এর সঙ্গে জুনিয়র রেসিডেন্ট হিসাবে আগে কোনও প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদপ্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। তাঁদের কাজ করতে হবে অ্যানাস্থেশিয়োলজি, গাইনেকোলজিক্যাল অঙ্কোলজি, হেড অ্যান্ড নেক অঙ্কোলজি, মেডিক্যাল অঙ্কোলজি এবং সার্জিক্যাল অঙ্কোলজি বিভাগে। প্রাথমিক ভাবে ছ’মাস পর্যন্ত কাজ করতে হবে। পরে ওই মেয়াদ এক বছর পর্যন্ত বৃদ্ধি করা হতে পারে।

Advertisement

আগ্রহীদের প্রথমে ২০০ টাকা ডিমান্ড ড্রাফ্ট সংগ্রহ করতে হবে। এর পর ৩ জুলাই ওই রশিদ, জীবনপঞ্জি ও অন্যান্য নথি নিয়ে সকাল সাড়ে ১০টার মধ্যে প্রতিষ্ঠানে উপস্থিত থাকত হবে। ওই দিন ইন্টারভিউয়ের মাধ্যমে জুনিয়র রেসিডেন্ট পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। এ বিষয়ে আরও তথ্য জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement