Lok Sabha Election 2024

ছেঁড়া হচ্ছে রচনার ফ্লেক্স, অভিযুক্ত বিজেপি

দিন কয়েক আগে হরিজনপল্লিতে একাধিক ছেঁড়া ফ্লেক্স দেখতে পান স্থানীয়েরা। রবিবার সকালে ২৯ নম্বর ওয়ার্ডের মনসাতলা এলাকায় একটি ফ্লেক্স ছেঁড়ার অভিযোগ ওঠে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ০৯:৩২
Share:

রচনার ছেঁড়া ফ্লেক্স। নিজস্ব চিত্র।

চুঁচুড়া পুর এলাকার বিভিন্ন ওয়ার্ডে রচনা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স, ব্যানার ছেঁড়ার অভিযোগ উঠছে। তৃণমূলের অভিযোগ বিজেপির দিকে। বিজেপি অবশ্য অভিযোগ অস্বীকার করেছে। তাদের অভিযোগের তির তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের দিকে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

দিন কয়েক আগে হরিজনপল্লিতে একাধিক ছেঁড়া ফ্লেক্স দেখতে পান স্থানীয়েরা। রবিবার সকালে ২৯ নম্বর ওয়ার্ডের মনসাতলা এলাকায় একটি ফ্লেক্স ছেঁড়ার অভিযোগ ওঠে। এলাকার পুর-সদস্য গৌরীকান্ত মুখোপাধ্যায়ের অভিযোগ, ‘‘বিজেপি কর্মীরাই এই কাজ করছে। থানাতেও অভিযোগ জানানো হয়েছে।’’ ২১ নম্বর ওয়ার্ডের তৃণমূল পুর-প্রতিনিধি সমীর সরকারের অভিযোগ, তাঁর ওয়ার্ডে লাগানো কমবেশি ১৫ টি ফ্লেক্স ও ব্যানার চুরি হয়ে গিয়েছে। সোমবার, প্রতাপপুর এলাকায় একটি ফ্লেক্স ছেঁড়া হয়েছে বলেও সমীরের দাবি। তিনি বলেন, ‘‘বিজেপি হেরে যাবে বুঝতে পেরেই এমন করছে।’’ তিনি পুলিশে অভিযোগ জানিয়েছেন।

তৃণমূলের অভিযোগ উড়িয়ে হুগলি কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের দাবি, ‘‘তৃণমূল গোষ্ঠীকোন্দলে জর্জরিত। ফ্লেক্স-ব্যানার ছেঁড়া তারই ফল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement