NSOU Recruitment 2024

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে গবেষণামূলক কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

সল্টলেকে বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ এডুকেশনের কনফারেন্স হলে আগামী ৬ নভেম্বর নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৫:৩৬
Share:

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয় (এনএসওইউ)-এ গবেষণামূলক কাজের সুযোগ। বুধবার এই মর্মে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, বিশ্ববিদ্যালয়ের নিজস্ব প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

বিশ্ববিদ্যালয়ে এডুকেশন বিভাগে ওই প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির নাম— ‘এক্সপ্লোরিং দ্য কি ইন্ডিকেটরস ফর পসিবল ইন্টারভেনশন/ ইম্প্রুভমেন্ট ইন দ্য ফ্যাকাল্টি ডেভেলপমেন্ট প্রোগ্রাম টুওয়ার্ডস কন্টিনিউয়াস প্রফেশনাল ডেভেলপমেন্ট অফ ফ্যাকাল্টিজ় এনগেজড ইন হায়ার এডুকেশন’। বিশ্ববিদ্যালয়ের ২০২৪-’২৫ শিক্ষাবর্ষের একটি মাইনর রিসার্চ প্রজেক্ট এটি।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে একটি। সংশ্লিষ্ট পদে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে পাঁচ মাসের জন্য। এর জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ৩৭ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক মাসে ৮ হাজার টাকা।

Advertisement

আবেদনকারীদের এডুকেশন/ সমাজবিদ্যা/ ইতিহাস/ পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন-এ স্নাতকোত্তরে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে উত্তীর্ণ হতে হবে। যাঁদের ফিল্ড ওয়ার্ক/ স্ট্যাটিস্টিক্যাল অ্যানালিসিস/ তথ্য সংগ্রহের অভিজ্ঞতা, কম্পিউটার-সহ বিভিন্ন বিষয়ে দক্ষতা এবং কথোপকথনে পারদর্শিতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

সল্টলেকে বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ এডুকেশনের কনফারেন্স হলে আগামী ৬ নভেম্বর দুপুর ১২টা থেকে সাড়ে ৩টে পর্যন্ত চলবে ইন্টারভিউ। আগ্রহীদের ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে যথাসময়ে বিশ্ববিদ্যালয়ে উপস্থিত হতে হবে। এই বিষয়ে সবিস্তার জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement