Best OnePlus gadgets

Top OnePlus Gadgets to try this Puja dgtl

বিগত কয়েক বছর ধরে ফোনের বাজারে জনপ্রিয় একটি কোম্পানির তকমা পেয়েছে এই One plus কোম্পানি, এবার এই কোম্পানির সমস্ত গ্যাজেটেই দিচ্ছে আকর্ষণীয় ছাড়, শুধু প্রিয়জনকে উপহার হিসাবে নয় এই সময়ে আপনিও নিজের করে নিতে পারেন এই কোম্পানির যেকোনো গ্যাজেটকে।

Advertisement

আনন্দ উৎসব ডেস্ক

শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৬:২৮
Share:

প্রতীকী চিত্র

হাতে গোনা আর কয়েকদিনের অপেক্ষা, এর পরেই শুরু হবে গোটা ভারতবর্ষ জুড়ে উৎসবের মরশুম। আর এই সময় প্রিয়জনকে উপহার তুলে দিতে চাইছেন কিন্তু কি দেবেন বুঝতে পারছেন না? এই চিন্তা দূর করতে সমাধান এনে দিয়েছে নামী কোম্পানি One plus, বিগত কয়েক বছর ধরে ফোনের বাজারে জনপ্রিয় একটি কোম্পানির তকমা পেয়েছে এই One plus কোম্পানি, এবার এই কোম্পানির সমস্ত গ্যাজেটেই দিচ্ছে আকর্ষণীয় ছাড়, শুধু প্রিয়জনকে উপহার হিসাবে নয় এই সময়ে আপনিও নিজের করে নিতে পারেন এই কোম্পানির যেকোনো গ্যাজেটকে। সাম্প্রতি কোম্পানি দীপাবলি উপলক্ষে #MakeitSpecial বলে একটি ক্যাম্পেইন শুরু করেছে যার মাধ্যমে নানান ফোন, ট্যাবলেট, অডিও ডিভাইস অবিশ্বাস্য অফারে সবাইকে প্রদান করার সিদ্ধান্ত নিয়েছে Oneplus। দেখে নেওয়া যাক কোন কোন ডিভাইস আপনি বেছে নিতে পারেন:

Advertisement

Oneplus 12R: যারা এই বছর পুজতে একটু ব্যাতিক্রমি ফোন নিতে চাইছেন তাদের জন্য এই ফোনটি একটি সেরা বাছাই হতে চলেছে। দুর্দান্ত লুক এবং পারফর্মেন্স এর সাথে এই ফোনটিতে আপনি পেয়ে যাবেন 120Hz রিফ্রেশ রেট সহ 6.78” এর একটি AMOLED স্ক্রীন যা মসৃণ স্ক্রলিং এর সাথে দেবে দুর্দান্ত ভিজ্যুয়াল, উচ্চমানের গেমিং এবং ছবি তুলতে এই স্ক্রীন অতন্ত কার্যকারী। এছারাও ফোনের দুর্দান্ত পারফর্মেন্স এর জন্য থাকছে Snapdragon 8 Gen 3 প্রসেসর ও Cryo-Velocity Cooling System যা গেমিং পারফর্মেন্স এর জন্য অত্যন্ত কার্যকরী। আর থাকছে 5500mAh এর ব্যাটারি।

Oneplus Open: সাম্প্রতি ফোনের বাজারে যেসব ফোল্ড ফোনগুলি জনপ্রিয় হোয়েছে তার মধ্যে Oneplus open অন্যতম, এটি একটি বিলাশবহুল ফোনটিতে থাকছে ৭.৮ AMOLED ডিসপ্লে এবং ৬.৩১ এর আরও একটি সেকেন্ডারি ডিসপ্লে, থাকবে 2k রেজোলিউশন ও 120hz এর রিফ্রেশ রেট। এছারা থাকছে Snapdragon 8 gen 2 প্রসেসর।

Advertisement

Oneplus 12: এই ফোনটিতে 3168 x 1440 পিক্সেল রেজোলিউশন সাপোর্টেড 6.82 ইঞ্চির কোয়াড এইচডি+ ডিসপ্লে রয়েছে। হাই কোয়ালিটি গ্রাফিক্সের জন্য এতে রয়েছে অ্যাড্রিনো 750 জিপিইউ। পাওয়ার ব্যাকআপ এর জন্য রয়েছে 5400Mah এর ব্যাটারি। চার্জ করার জন্য 100W SUPERVOOC Fast Charging এবং 50W AIRVOOC Wireless Charging ফিচার রয়েছে।

Oneplus Pad 2: যারা প্যাড পছন্দ করেন তারা এই প্যাডটি বেছে নিতে পারেন, উচ্চমানের গ্রাফিক্সের এই প্যাডটি যারা গেম খেলতে পছন্দ করেন তাদের জন্য একটি সেরা পছন্দ হতে পারে, এতে থাকছে 3000x2120 Dolby Vision display, 9510mAh এর উচ ক্ষমতা সম্পন্ন একটি ব্যাটারি।

Oneplus buds 3 & buds pro 3: অডিও ডিভাইস গুলোর মধ্যে রয়েছে Oneplus buds 3 & buds pro 3 এই দুটি মডেলের হেডফোন সবথেকে জনপ্রিয় হেডফোনগুলির মধ্যে অন্যতম, দুর্দান্ত সাউন্ড যা আপনার গান শোনার ও কথা বলার জন্য একটি সেরা ক্রয় হতে পারে, এছারাও Oneplus Buds , Nord Buds 2R, BWZ 2 এবং এধরনের অন্যান্য সমস্ত অডিও ডিভাইস গুলিও আপনি বেছে নিতে পারেন।


এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement