Advertisement
০১ জুন ২০২৪
Crime News

লন্ডনের বাসস্টপে খুন ভারতীয় বংশোদ্ভূত প্রৌঢ়া, বুকে-গলায় ছুরির কোপ আততায়ীর

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। এয়ার অ্যাম্বুল্যান্সে করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তড়িঘড়ি চিকিৎসা শুরু হলেও বাঁচানো যায়নি অনিতাকে।

Indian-Origin woman stabbed to death at London bus stop

মৃত ভারতীয় বংশোদ্ভূত। ছবি সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১২:৫১
Share: Save:

প্রতি দিনের মতো লন্ডনের একটি বাসস্টপে অপেক্ষা করছিলেন অনিতা মুখে নামে ৬৬ বছর বয়সি মহিলা। সেখানেই এক আততায়ী আচমকা তাঁর উপর হামলা চালান। ছুরি দিয়ে কোপাতে শুরু করেন অনিতাকে। সেই হামলায় মৃত্যু হল ভারতীয় বংশোদ্ভূত প্রৌঢ়ার। আততায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রের খবর, লন্ডনের ন্যাশনাল হেলথ্ সার্ভিসে কাজ করতেন অনিতা। রোজ কাজে যাওয়ার জন্য বাস ধরতেন তিনি। গত সপ্তাহে লন্ডলের এডগার এলাকার এক বাসস্টপে ঘটে এই মর্মান্তিক ঘটনা। আততায়ী অনিতার বুকে এবং গলায় ছুরি চালান। একাধিক বার কোপ মারা হয় তাঁকে। রক্তাক্ত অবস্থায় রাস্তাতেই অনিতাকে ফেলে পালিয়ে যান আততায়ী।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। এয়ার অ্যাম্বুল্যান্সে করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তড়িঘড়ি চিকিৎসা শুরু হলেও বাঁচানো যায়নি অনিতাকে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছিল। চিকিৎসকদের মতে, ধারালো অস্ত্রের আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মৃত্যু হয়েছে অনিতার।

রাত ১১টা নাগাদ খুনের ঘটনাটি ঘটেছে। পুলিশ সূ্ত্রে খবর, উত্তর লন্ডনের কলিন্ডেল এলাকা থেকে ঘটনার দু’দিন পর আততায়ীকে গ্রেফতার করা হয়। কেন অনিতাকে খুন করা হল তা জানার চেষ্টা করছে পুলিশ। প্রাথমিক অনুমান, চুরির উদ্দেশ্যেই এই হামলার ঘটনা। অভিযুক্তকে আদালতে হাজির করানো হলে বিচারক তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News London
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE