Advertisement
১১ জুন ২০২৪
West Bengal Panchayat Election 2023

রায়দিঘিতে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে, পুকুরে মিলল দেহ

রায়দিঘির সক্রিয় তৃণমূল কর্মী বিপ্লব হালদারকে গত রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। বুধবার সকালে পুকুরে তাঁর দেহ পাওয়া যায়। কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ।

TMC worker allegedly killed in South 24 Parganas.

নিহত তৃণমূল কর্মী বিপ্লব হালদারের (ডান দিকে) শোকার্ত পরিবার। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রায়দিঘি শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১১:০৬
Share: Save:

রায়দিঘিতে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল। বুধবার সকালে স্থানীয় একটি পুকুর থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় অভিযোগের তির বিজেপির দিকে।

দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির কাশিনগরের ১০৫ নম্বর বুথে তৃণমূল কর্মীকে খুন করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ। মৃতের নাম বিপ্লব হালদার (৪০)। তিনি এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত ছিলেন। এমনকি, ওই এলাকায় তৃণমূলের সংগঠন তৈরিতে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। বিপ্লবের পরিবারের অভিযোগ, মঙ্গলবার স্থানীয় এক যুবক ফোন করে তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। ওই যুবকের নাম বাপ্পা বলে জানিয়েছেন পরিবারের সদস্যেরা। যুবক বিজেপির কর্মী বলে দাবি তাঁদের।

রায়দিঘির কাশিনগর গ্রাম পঞ্চায়েত এ বার বিজেপি দখল করেছে। ১২টি আসনের মধ্যে ৭টিতেই তারা জয়ী। নিহত বিপ্লবের বুথেও বিজেপি জিতেছে বলে খবর। তাঁর পরিবারের সদস্যেরা রায়দিঘি থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন। দেহটি পুকুর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

এ প্রসঙ্গে রায়দিঘির বিধায়ক অলোক জলদাতা জানান, বিপ্লবকে পরিকল্পনামাফিক খুন করা হয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

বিজেপি অবশ্য তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে। এলাকার বিজেপি নেতা পলাশ রানা জানিয়েছেন, এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। প্রয়োজনে সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE