Advertisement
১৭ মে ২০২৪
Mamata Banerjee and Suvendu Adhikari

‘গদ্দার’ কটাক্ষের জবাব শুভেন্দুর

শুভেন্দুর পাল্টা মন্তব্য, ‘‘উনি (মুখ্যমন্ত্রী) নিজেকেই গ্রেফতার করার নির্দেশ দিতে চলেছেন কি না, মানুষ বুঝতে পারছেন না! কারণ, তিনিই পয়লা নম্বরের গদ্দার এবং দুর্নীতিতেও অভিযুক্ত!’’

মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী।

মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ০৭:৩৯
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘গদ্দার’ কটাক্ষ ও হুঁশিয়ারির জবাব দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যাওয়া শুভেন্দুর নাম না করে রবিবার সিউড়িতে সরকারি কর্মসূচির মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী বলেছিলেন, ‘‘আমি কি পারি না গদ্দারদের গ্রেফতার করতে? একটু সময় দিচ্ছি। সুতো ছাড়ছি! গদ্দারদের সব চুরি-দুর্নীতি কেস! সবাইকে বলে চোর!’’ নিজের এক্স হ্যান্ড্লে সোমবার শুভেন্দুর পাল্টা মন্তব্য, ‘‘উনি (মুখ্যমন্ত্রী) নিজেকেই গ্রেফতার করার নির্দেশ দিতে চলেছেন কি না, মানুষ বুঝতে পারছেন না! কারণ, তিনিই পয়লা নম্বরের গদ্দার এবং দুর্নীতিতেও অভিযুক্ত!’’ বিরোধী দলনেতার আরও সংযোজন, ‘‘নিজের রাজনৈতিক জীবনে তিনি (তৃণমূল নেত্রী) এত বার দিক বদল করেছেন, বাংলার মানুষ হিসেব রাখতে পারছেন না! কেউ কেউ বলেন, বিশ্বাসঘাতকতায় উনি পিএইচডি!’’ গোড়ায় কংগ্রেস, সেই দল ভেঙে তৃণমূল গঠন, কেন্দ্রে কংগ্রেসের মন্ত্রিসভায় থাকা, এনডিএ-তে যোগ এবং কেন্দ্রীয় মন্ত্রী, আবার ইউপিএ-তে গিয়ে কংগ্রেস সরকারের মন্ত্রী, সাম্প্রতিক কালে ‘ইন্ডিয়া’ জোট— এই তথ্যও উল্লেখ করেছেন শুভেন্দু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Mamata Banerjee Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE