Advertisement
১১ জুন ২০২৪
CBI

Nizam Palace: শোভনদের পর নিজাম প্যালেসে হাজির রত্না

কিছু দিন আগেই নারদ মামলায় চার্জশিট গঠনের অনুমতি দিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সেই সূত্রেই সিবিআই-এর হানা বলে মনে করা হচ্ছে।

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ১০:৫৪
Share: Save:

নিজাম প্যালেসে হাজির হলেন বেহালা পূর্বের বিধায়ক ও কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। নারদ কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার সকালে বাড়ি থেকে শোভনকে নিজাম প্যালেসে নিয়ে যায় সিবিআই। তার পর তাঁকে গ্রেফতার করা হয়। শোভনের সঙ্গে গ্রেফতার করা হয় ফিরহাদ হাকিম, মদন মিত্র এবং সুব্রত মুখোপাধ্যায়কেও। কিছু ক্ষণ পরে নিজাম প্যালেসে হাজির হন রত্না। আইনজীবীদের সঙ্গে তিনি কথা বলতে এসেছেন বলে জানান তিনি।

কিছু দিন আগেই নারদ মামলায় চার্জশিট গঠনের অনুমতি দিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সেই সূত্রেই তৃণমূল মন্ত্রী-বিধায়কদের বাড়িতে সিবিআই-এর হানা বলে মনে করা হচ্ছে। সোমবার সকালে একে একে নিজাম প্যালেসে নিয়ে আসা হয় ফিরহাদ, শোভন, সুব্রত ও মদনকে। ফিরহাদ বাড়ি থেকে বেরিয়ে আসার সময়েই বলেন, তাঁকে গ্রেফতার করেছে সিবিআই। পরে খবর পাওয়া যায়, শোভন, সুব্রত, মদনদেরও গ্রেফতার করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সোমবারই আদালতে নারদ মামলার চার্জশিট দেবে সিবিআই। সেই সূত্রে এই ৪ জনকেই আদালতে পেশ করার কথাও রয়েছে। যদিও ফিরহাদ হাকিম বলেছেন, ‘‘বিনা নোটিসে আমায় সিবিআই গ্রেফতার করেছে। স্পিকারের অনুমতি ছাড়া গ্রেফতার করা হয়েছে। আদালতে দেখে নেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Sovan Chatterjee Ratna Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE