Advertisement
১৭ মে ২০২৪
trinamool

Trinamool: দশমীর রাতে শান্তিপুরের প্রাক্তন বিধায়কের মূর্তি ভাঙল দুষ্কৃতীরা, অভিযোগ দায়ের করল তৃণমূল

যদিও এখনও কারওর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। ঘটনার পরের দিনই, অর্থাৎ শনিবার বেলা বাড়তেই মূর্তি সংস্কারের কাজ শুরু করে তৃণমূল।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২১ ১৯:৫২
Share: Save:

শান্তিপুর পুরসভার প্রাক্তন পুর-প্রশাসক ও প্রাক্তন বিধায়ক অজয় দে-এর মূর্তি ভাঙচুরের ঘটনায় উত্তেজনা ছড়াল শান্তিপুরে। ঘটনা নিয়ে শান্তিপুর থানায় অভিযোগ দায়ের করে তৃণমূল।

তৃণমূলের তরফ থেকে অভিযোগ করা হয়, দশমীর দিন গভীর রাতে অজ্ঞাতপরিচয় বেশ কয়েকজন দুষ্কৃতী শান্তিপুর পুর এলাকার ১৩ নম্বর ওয়ার্ডে কয়েকমাস আগে প্রতিষ্ঠা করা অজয় দে-এর আবক্ষ মূর্তি ভাঙচুর করে। কয়েকদিন বাদেই শান্তিপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তার আগে এই ধরনের ঘটনাকে বিরোধীদের চক্রান্ত বলে অভিযোগ করেছে তৃণমূল।

ঘটনার পরের দিনই, অর্থাৎ শনিবার বেলা বাড়তেই মূর্তি সংস্কারের কাজ শুরু করে তৃণমূল। পরে মূর্তিতে মালা পরিয়ে শ্রদ্ধা জানানো হয়। ঘটনা নিয়ে শান্তিপুর শহর তৃণমূলের সভাপতি বৃন্দাবন প্রামাণিক বলেছেন, ‘‘ঘটনার পিছনে বিরোধী দলের সদস্যরা জড়িত। শান্তিপুর বিধানসভার উপনির্বাচনের আর বেশি দিন বাকি নেই। তৃণমূল কর্মীদের ভয় পাইয়ে দেওয়ার জন্যই বিরোধীরা এই ঘটনা ঘটিয়েছে।’’ ১৯৯১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত শান্তিপুর কেন্দ্রের বিধায়ক ছিলেন তিনি অজয় দে। দীর্ঘ দিন শান্তিপুরের পুরপ্রধানের দায়িত্ব সামলেছেন তিনি। এই বছরই মে মাসের ২১ তারিখে কলকাতায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় অজয় দে-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

trinamool Shantipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE