Advertisement
১১ জুন ২০২৪
rape

বধূকে বেঙ্গালুরু নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ, অভিযুক্তকে নওদার বাড়ি থেকে ধরল পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২০২২ সালের ১৯ ডিসেম্বরে সাহেবনগর এলাকার এক বধূকে স্বামীর দুর্ঘটনা হয়েছে বলে বাড়ির কাছ থেকে মারুতি ভ্যানে চড়িয়ে ওই দুই যুবক তুলে নিয়ে যান বলে অভিযোগ।

One arrested on the charge of raping a housewife at Tehatta

ধর্ষণের অভিযোগে গ্রেফতার। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৭:৫৮
Share: Save:

বেঙ্গালুরু নিয়ে গিয়ে এক বধূকে ধর্ষণ করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল নদিয়ার পলাশিপাড়া থানার পুলিস। মুর্শিদাবাদ জেলার নওদা থেকে ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে ওই কাণ্ডে আর এক যুবককে গ্রেফতার করেছিল পুলিশ। এই নিয়ে ওই ঘটনায় গ্রেফতার দু’জন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২০২২ সালের ১৯ ডিসেম্বর সাহেবনগর এলাকার এক বধূকে স্বামীর দুর্ঘটনা হয়েছে বলে বাড়ির কাছ থেকে মারুতি ভ্যানে চড়িয়ে ওই দুই যুবক তুলে নিয়ে যান বলে অভিযোগ। এর পর ওই বধূকে সোজা হাওড়া স্টেশন নিয়ে যায় তাঁরা। সেখান থেকে ট্রেনে তুলে নিয়ে যাওয়া হয় বেঙ্গালুরু। প্রতিবাদ করলে ওই বধুর স্বামী এবং তাঁকে খুন করা হবে বলে অভিযুক্তেরা ভয় দেখায় বলে অভিযোগ।

এর পর বেঙ্গালুরু নিয়ে গিয়ে বধূকে আটকে রেখে দুই যুবক তাঁকে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ। কোনও ভাবে সেখান থেকে পালিয়ে ফোন মারফত স্বামীকে বিষয়টি জানান ওই বধূ। এর পর বেঙ্গালুরু গিয়ে বধূকে উদ্ধার করেন তাঁর স্বামী। তাঁদের দাবি, তাঁরা ডাক মারফত থানায় অভিযোগ করেন। এর পর ওই বধূ তেহট্ট আদালতের দ্বারস্থ হন। আদালতের নির্দেশে অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ মামলা করে তদন্ত শুরু করে। এর পর এক যুবককে গ্রেফতার করা হয়। তবে অন্য যুবক পালিয়ে যায়। সোমবার রাতে পুলিশ সেই অভিযুক্তকে গ্রেফতার করে। তেহট্ট মহকুমা পুলিশ আধিকারিক শুভতোষ সরকার বলেন, ‘‘বিভিন্ন তথ্যের উপর ভিত্তি করে তদন্ত চলছিল। এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Molestation arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE