Advertisement
২১ মে ২০২৪
Kolkata Incident

ব্রিগেড থেকে উদ্ধার মহিলার আধপোড়া দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা, তদন্তে ময়দান থানার পুলিশ

বুধবার সকাল সওয়া ৭টা নাগাদ অজ্ঞাতপরিচয় মহিলার দেহ উদ্ধার করেছে পুলিশ। ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের পশ্চিম দিকে দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা।

on the western side of Brigade Parade Ground

ময়দান এলাকায় মহিলার দেহ উদ্ধার। —নিজস্ব ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১০:৫৬
Share: Save:

বুধ সকালে কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের পাশে এক মহিলার অর্ধদগ্ধ দেহ উদ্ধার করল ময়দান থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মহিলার পরিচয় এখনও জানা যায়নি বলেই পুলিশ সূত্রে খবর।

সকাল সওয়া ৭টা নাগাদ অজ্ঞাতপরিচয় ওই মহিলার দেহ উদ্ধার করেছে পুলিশ। ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের পশ্চিম দিকে দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তাঁরাই খবর দেন পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় ময়দান থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলেই খবর।

পুলিশ সূত্রে খবর, ওই মহিলার দেহে পচন ধরতে শুরু করেছে। পাশাপাশি দেহের কিছু অংশ পুড়েও গিয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, দিন দুয়েক আগেই ওই মহিলার মৃত্যু হয়েছে। কিন্তু কী ভাবে তাঁর মৃত্যু হল তা খতিয়ে দেখছে পুলিশ। খুন না কি মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ, তদন্ত করে দেখা হচ্ছে।

প্রাথমিক তদন্তে পুলিশে অনুমান, অন্য কোথাও তাঁর মৃত্যু হয়েছে। তার পর তাঁর দেহ উদ্ধার করে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে ফেলে দিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে রয়েছেন লালবাজারের হোমিসাইড শাখার অফিসার এবং পুলিশের উচ্চপদস্থ কর্তারাও। কী ভাবে ব্রিগেডের মাঠে দেহ পড়ে রইল, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে।

যে এলাকায় দেহ উদ্ধার হয়েছে সেখানকার নিরাপত্তা ব্যবস্থা আঁটসাঁট। ঢিলছোড়া দূরত্বেই ভিক্টোরিয়া মেমোরিয়াল, ফোর্ট উইলিয়াম, সেনা ক্যাম্প। এ ছাড়াও ময়দান থানা ঘটনাস্থল থেকে খুব দূরে নয়। এমন এক জায়গায় কী ভাবে ওই মহিলার দেহ কেউ ফেলে দিয়ে গেল, তা ভাবাচ্ছে তদন্তকারী অফিসারদের। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE