Advertisement
১৭ মে ২০২৪
dead body

বিয়ের আংটি দেখে দেহ শনাক্ত করলেন স্ত্রী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত পর্যন্ত ওই রেলকর্মীর মুণ্ডটি মেলেনি। সন্ধান মেলেনি খুনি বা খুনিদেরও। এ দিনও রাজেশ্বরীকে জগাছা থানায় ডেকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেন হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ০৭:৫৭
Share: Save:

স্বামীর আঙুলে তাঁর পরানো আংটি দেখেই মুণ্ডহীন দেহ শনাক্ত করলেন স্ত্রী। স্বামী সুরজ সাউয়ের খুন হওয়ার খবর পেয়ে বৃহস্পতিবার রাতে বিশাখাপত্তনমের বাড়ি থেকে জগাছার দক্ষিণ সুন্দরপাড়ায় ছুটে আসেন তাঁর স্ত্রী রাজেশ্বরী সাউ। রাতেই পুলিশ রাজেশ্বরীকে তাঁর স্বামীর মুণ্ডহীন দেহটি দেখালে তিনি বিয়ের আংটি দেখে দেহ শনাক্ত করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত পর্যন্ত ওই রেলকর্মীর মুণ্ডটি মেলেনি। সন্ধান মেলেনি খুনি বা খুনিদেরও। এ দিনও রাজেশ্বরীকে জগাছা থানায় ডেকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেন হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা। সুরজের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন ছিল, স্বামীর বিবাহ-বর্হিভূত সম্পর্ক নিয়ে অশান্তি হত কি না, সুরজের কোনও শত্রু ছিল কি না— সেই সব জানতে চাওয়া হয়। পুলিশ জানিয়েছে, জিজ্ঞাসাবাদে তাদের হাতে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য এসেছে। তার উপরে ভিত্তি করে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চলছে।

উল্লেখ্য, দক্ষিণ-পূর্ব রেলের সাঁতরাগাছি স্টেশনের চতুর্থ শ্রেণির কর্মী সুরজ গত সোমবার সকালের পরে নিখোঁজ হয়ে যান। বুধবার রাতে ১৬ নম্বর জাতীয় সড়ক লাগোয়া ডোমজুড়ের পিরডাঙায় রাস্তার ধারে ঝোপ থেকে বস্তাবন্দি অবস্থায় তাঁর মুণ্ডহীন দেহ উদ্ধার হয়। সুরজের পকেট থেকে মেলে রেলের পরিচয়পত্র। সেটির সূত্র ধরেই তদন্তে নামে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE