Advertisement
১৭ মে ২০২৪
Road Accident

হাওড়ায় মিনিবাসের ধাক্কায় জখম সাইকেল আরোহী, আটক বাসের চালক, বিক্ষোভ এলাকায়

হাওড়ার আমতা রোড ধরে সাইকেল চালিয়ে ডোমজুড়ের দিকে যাওয়ার সময় পিছন দিক থেকে সল্টলেক-জাপানি গেট রুটের একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল আরোহীকে পিছন দিক থেকে ধাক্কা মারে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালিটিকুরি শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ২৩:৪৭
Share: Save:

হাওড়ার বালিটিকুরিতে মিনিবাসের ধাক্কায় গুরুতর জখম হলেন এক ব্যক্তি। শনিবার রাত সওয়া ৯টা নাগাদ ঘটনাটি ঘটে। এই ঘটনার পর স্থানীয়েরাই জখম সাইকেল আরোহীকে হাসপাতালে ভর্তি করান। এর পরেই এলাকায় বিক্ষোভ দেখান স্থানীয়েরা।

পুলিশ সূত্রে খবর, হাওড়ার আমতা রোড ধরে সাইকেল চালিয়ে ডোমজুড়ের দিকে যাওয়ার সময় পিছন দিক থেকে সল্টলেক-জাপানি গেট রুটের একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল আরোহীকে পিছন দিক থেকে ধাক্কা মারে। ঘটনাস্থলে ছিটকে পড়েন ওই সাইকেল আরোহী। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

দুর্ঘটনার পর এলাকার মানুষ রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে থাকেন। ঘটনাস্থলে ছুটে আসে দাসনগর থানার পুলিশ। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাসের চালককে আটক করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বাসটি ওভারটেক করতে গিয়েই এই দুর্ঘটনা ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Howrah Bus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE