Advertisement
১১ জুন ২০২৪
Molestation

বন্ধুর স্ত্রীকে জড়িয়ে ধরার অভিযোগ, নরেন্দ্রপুরে শ্লীলতাহানির দায়ে গ্রেফতার দুই যুবক

বাড়িতে ঢুকে বন্ধুর স্ত্রীর শ্লীলতাহানি করার অভিযোগে ২ জনকে গ্রেফতার করল নরেন্দ্রপুর থানার পুলিশ। যদিও অভিযুক্তদের দাবি, ফাঁসানো হয়েছে তাঁদের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Two arrested over the charge of molestation at Narendrapur

শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৮:৩৬
Share: Save:

বাড়িতে ঢুকে বন্ধুর স্ত্রীর শ্লীলতাহানি করার অভিযোগে ২ জনকে গ্রেফতার করল নরেন্দ্রপুর থানার পুলিশ। আনন্দপুর থানা এলাকার চৌবাগা থেকে ওই ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। যদিও সব অভিযোগ খারিজ করে দিয়েছেন অভিযুক্তরা। ফাঁসানো হয়েছে বলে দাবি তাঁদের।

নরেন্দ্রপুর থানার খেয়াদহের এক যুবকের দাবি, বন্ধুতার সূত্র ধরে তাঁর বাড়িতে মাঝে মাঝে আসতেন ওই ২ অভিযুক্ত। ওই যুবকের অভিযোগ, তাঁর এক বন্ধু বাড়ির ভিতরে ঢুকে তাঁর স্ত্রীকে পিছন থেকে জড়িয়ে ধরে জোর করে শারীরিক সম্পর্ক করারও চেষ্টা করেন। যুবকের দাবি, এই ঘটনায় হতচকিত হয়ে চিৎকার করেন তাঁর স্ত্রী। তা শুনে বাড়ির অন্যান্যরা দৌড়ে আসেন। অভিযোগকারীর দাবি, এর পর ঘটনাস্থল থেকে পালিয়ে যান ২ বন্ধু। এর পর নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই যুবক এবং তাঁর স্ত্রী। সেই অভিযোগের তদন্তে নেমে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

ধৃতদের অবশ্য দাবি, তাঁদের ফাঁসানো হয়েছে। তাঁদের পাল্টা দাবি, অভিযোগকারীর স্ত্রীর সঙ্গে কথা বলা বন্ধ করে দিতেই তাঁদের ফাঁসানো হয়েছে। বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE