Advertisement
২০ মে ২০২৪
Canning

প্রেমের প্রস্তাব ফেরাতে তরুণীর বোনের ছবি পোস্ট করে ব্ল্যাকমেল! ক্যানিংয়ে গ্রেফতার যুবক

পুলিশ সূত্রে খবর, গ্রামেরই এক তরুণীকে দিনের পর দিন উত্যক্ত করতেন এক যুবক। তরুণীরে প্রেমের প্রস্তাবও দেন। কিন্তু সেই প্রস্তাবে সাড়া দেননি তরুণী।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ১৮:২২
Share: Save:

তরুণীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করে ব্ল্যাকমেল করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের মধুখালি গ্রামের ঘটনা। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম দেবাশিস সর্দার।

পুলিশ সূত্রে খবর, গ্রামেরই এক তরুণীকে দিনের পর দিন উত্যক্ত করতেন এক যুবক। তরুণীরে প্রেমের প্রস্তাবও দেন। কিন্তু সেই প্রস্তাবে সাড়া দেননি তরুণী। বার বার প্রত্যাখ্যাত হয়ে ‘অন্য পন্থা’ নেন দেবাশিস। তিনি নানা ভাবে ওই তরুণীকে হুমকি দিতে থাকেন বলে অভিযোগ। তার প্রতিবাদ করেন ওই তরুণীর মাসতুতো বোন। অভিযোগ, এর পর ওই তরুণীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করেন অভিযুক্ত। তবে নিজের ফেসবুক প্রোফাইল ব্যবহার করেননি দেবাশিস। তিনি রাজু নস্কর নামে গ্রামেরই এক যুবকের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ‘অশ্লীল পোস্ট’ করতে থাকেন। অভিযোগকারিণীর দাবি, সপ্তাহখানেক ধরে ওই সব বিকৃত করা ছবি সমাজমাধ্যমে ভাইরাল হতে শুরু হয়। তখন বাড়ির লোকজনকে এই কথা জানান তিনি।

তার পরেই এই বিষয়ে মঙ্গলবার ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দুই তরুণীই। ওই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে ক্যানিং থানার পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবককে। বুধবার ধৃতকে আলিপুর আদালতে হাজির করানো হয়। বিচারক তাঁর পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Canning arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE