Advertisement
০৪ মে ২০২৪
IPL 2024

টি২০ বিশ্বকাপের আগে ফর্মে ফিরলেন যশস্বী, শতরান করে ম্যাচ জিতিয়ে ধন্যবাদ জানালেন দু’জনকে

ফর্মে ফিরলেন যশস্বী জয়সওয়াল। আর তাঁর রানে ফেরার জন্য ধন্যবাদ জানালেন কোচ কুমার সঙ্গকারা এবং অধিনায়ক সঞ্জু স্যামসনকে। ৯ উইকেটে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে সে কথাই বললেন যশস্বী।

Yashasvi Jaiswal

যশস্বী জয়সওয়াল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ১১:৩৯
Share: Save:

এ বারের আইপিএলে রান পাচ্ছিলেন না যশস্বী জয়সওয়াল। সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শতরান করে ম্যাচ জেতালেন তরুণ ওপেনার। ফর্মে ফিরলেন যশস্বী। আর তাঁর রানে ফেরার জন্য ধন্যবাদ জানালেন কোচ কুমার সঙ্গকারা এবং অধিনায়ক সঞ্জু স্যামসনকে। ৯ উইকেটে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে সে কথাই বললেন যশস্বী।

রান না পেলেও যশস্বীর উপর যে ভাবে দল ভরসা রেখেছিল, তার জন্য কৃতজ্ঞ তরুণ ওপেনার। তিনি বলেন, “সিনিয়রদের ধন্যবাদ। আমাকে খুব ভাল ভাবে পথ দেখিয়েছে তারা। কোচ সঙ্গা স্যর এবং অধিনায়ক সঞ্জু ভাই আমাকে সুযোগ দিয়েছে। সেই কারণে ওদের বিশেষ ভাবে ধন্যবাদ জানাতে চাই। অনুশীলনে আমি প্রচুর পরিশ্রম করি। সেটার ফল পেলাম। আমি খুশি।”

সোমবারের আগে এ বারের আইপিএলে অর্ধশতরানও ছিল না যশস্বীর। সেই ব্যাটারই ৬০ বলে ১০৪ রানের ইনিংস খেললেন। ম্যাচ জিতিয়ে যশস্বী বলেন, “আমি প্রথম থেকেই ইনিংসটা উপভোগ করছিলাম। চেষ্টা করছিলাম বল দেখে খেলার। ক্রিকেটীয় শট খেলার চেষ্টা করছিলাম। যেটা ভাল পারি, সেটাই করছিলাম। কোনও দিন ভাল যায়, কোনও দিন যায় না। আমি খুব বেশি ভাবি না।”

আইপিএলের পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই প্রতিযোগিতার দল নির্বাচনের জন্য বড় ভূমিকা নিতে পারে আইপিএল। যশস্বী রান পাচ্ছিলেন না বলে আলোচনাও শুরু হয়েছিল। বিরাট কোহলি এবং রোহিত শর্মার টি-টোয়েন্টি বিশ্বকাপে ওপেন করা উচিত বলেও মনে করছিলেন অনেকে। এর মাঝেই যশস্বী শতরান করে বুঝিয়ে দিলেন যে, তিনিও তৈরি। শুধু শতরানই করলেন না, দলকে জেতালেনও। বিপক্ষে যশপ্রীত বুমরার মতো বোলার ছিলেন। তাঁদের সামলেই ম্যাচ জেতালেন যশস্বী। রোহিত শর্মা টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দেবেন। তাঁর সামনেই শতরান করে সমালোচকদের চুপ করিয়ে দিলেন যশস্বী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Yashasvi Jaiswal Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE