Advertisement
০১ জুন ২০২৪
Rishabh Pant

ঋষভ পন্থের শাস্তি নিয়ে মুখ খুললেন শামি, কী বললেন বাংলার জোরে বোলার

আইপিএল চলাকালীন শাস্তি পেয়েছেন ঋষভ পন্থ। এক ম্যাচ সাসপেন্ড করা হয়েছে তাঁকে। দিল্লি ক্যাপিটালসের অধিনায়কের সঙ্গে অন্যায় করা হয়েছে বলে মনে করছেন মহম্মদ শামি।

cricket

ঋষভ পন্থ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ১৩:৫৬
Share: Save:

মহম্মদ শামিকে পাশে পেলেন ঋষভ পন্থ। আইপিএল চলাকালীন শাস্তি পেয়েছেন পন্থ। এক ম্যাচ সাসপেন্ড (নিলম্বিত) করা হয়েছে তাঁকে। দিল্লি ক্যাপিটালসের অধিনায়কের সঙ্গে অন্যায় করা হয়েছে বলে মনে করছেন শামি।

ইউটিউবে একটি ভিডিয়োতে পন্থের শাস্তি নিয়ে মুখ খোলেন শামি। তিনি বলেন, “ব্যক্তিগত ভাবে আমার মনে হয় প্রতিযোগিতার এই পরিস্থিতিতে অধিনায়ক না থাকা একটা দলের কাছে বড় ধাক্কা। আমরা অনেক বার দেখেছি, শেষ দিকে একটা ম্যাচে কোনও দলের ভাগ্য ঠিক হয়ে যেতে পারে।”

পন্থের দল মন্থর বল করলেও অধিনায়ককে শুধু শাস্তি দেওয়া উচিত হয়নি বলে মনে করেন শামি। বাংলার পেসার বলেন, “আমি মানছি দিল্লি ক্যাপিটালস মন্থর বল করেছে। তাদের শাস্তি প্রাপ্য। কিন্তু শুধু অধিনায়ককে শাস্তি দেওয়ায় আমি বিস্মিত। ম্যাচ রেফারি দিল্লিকে বড় ধাক্কা দিয়েছেন। এটা অন্যায় হয়েছে। বিশেষ করে আইপিএলের পরিস্থিতি বিচার করা উচিত ছিল। অনেকেই নিয়মের কথা বলছে। কিন্তু আমার মনে হয় এটা ঠিক হয়নি।”

পন্থ না থাকায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে দিল্লিকে নেতৃত্ব দিয়েছেন অক্ষর পটেল। হারতে হয়েছে দিল্লিকে। প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৮৭ রান করে বেঙ্গালুরু। ৩২ বলে ৫২ রান করেন রজত পাটীদার। জবাবে ১৯.১ ওভারে ১৪০ রানে অলআউট হয়ে যায় দিল্লি। অক্ষর ৩৯ বলে ৫৭ রান করলেও দলকে জেতাতে পারেননি। পন্থ থাকলে হয়তো ছবিটা অন্য রকম হত। সেই কথাই শোনা গিয়েছে শামির মুখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE