Advertisement
১৭ মে ২০২৪
IPL 2024

আইপিএল থেকে ছিটকে যেতে পারেন চেন্নাইয়ের বোলার, পঞ্জাবের কাছে হারের পর আরও বিপদে ধোনিরা

বুধবার পঞ্জাবের কাছে হেরে প্লে-অফের দৌড়ে কিছুটা পিছিয়ে পড়েছে চেন্নাই। হারের পর আরও বিপদ অপেক্ষা করছিল তাদের জন্য। চোট পাওয়া বোলার আইপিএল থেকে ছিটকে যেতে পারেন।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ১২:৫১
Share: Save:

বুধবার পঞ্জাবের কাছে হেরে প্লে-অফের দৌড়ে কিছুটা পিছিয়ে পড়েছে চেন্নাই। হারের পর আরও বিপদ অপেক্ষা করছিল তাদের জন্য। দীপক চাহারের চোটের অবস্থা ভাল নয় বলে জানা গিয়েছে। তিনি আইপিএল থেকেও ছিটকে যেতে পারেন।

চলতি মরসুমেই দু’টি ম্যাচে চোটের কারণে খেলতে পারেননি চাহার। তাঁর চোটের দীর্ঘ ইতিহাস রয়েছে। তবে এই চোট খুব খারাপ সময়ে এসেছে। কারণ দলের পেসার মাথিশা পাথিরানার চোট রয়েছে। আর এক পেসার তুষার দেশপান্ডে ফ্লু-তে আক্রান্ত। বুধবার মাত্র দু’টি বল করেন চাহার। বাকি বলগুলি করেন শার্দূল ঠাকুর।

ম্যাচের পর কোচ স্টিফেন ফ্লেমিং বলেন, “চাহারের চোট দেখে খুব একটা ভাল লাগছে না। শুরুতে ওর প্রচণ্ড যন্ত্রণা হচ্ছিল। আপাতত ফিজ়িয়ো এবং চিকিৎসকেরা রিপোর্ট দেখলে ওদের থেকে ইতিবাচক কথা শোনার আশায় রয়েছি।”

চেন্নাইয়ের পক্ষে আরও খারাপ খবর হল, শ্রীলঙ্কার দুই ক্রিকেটার টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা সংক্রান্ত কাজের জন্য দেশে ফিরছেন। পাথিরানা এবং মাহিশ থিকশানা দেশে ফিরবেন। তবে পরের ম্যাচের আগে তাঁদের পাওয়া যাবে বলে আশা ফ্লেমিংয়ের।

মুস্তাফিজুর রহমানের মেয়াদও শেষ হয়েছে। তিনি বাংলাদেশে ফিরে যাবেন সে দেশের বোর্ডের নির্দেশে। জ়িম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ় খেলার জন্য তাঁকে ডাকা হয়েছে।

এত কিছুর পরেও আশা হারাচ্ছেন না চেন্নাই কোচ। বলেছেন, “আমাদের দলে প্রয়োজনীয় ক্রিকেটার রয়েছে। আশা করি পরের ম্যাচগুলোতে সামলে নিতে পারব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE