Advertisement
০৪ মে ২০২৪
Madhavin Kamath

মহিলার ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার অভিযোগ, ভারতীয় খেলোয়াড়ের বিরুদ্ধে শুরু তদন্ত

থানায় অভিযোগ দায়ের করা হল ভারতের এক আন্তর্জাতিক টেনিস খেলোয়াড়ের বিরুদ্ধে। জানা গিয়েছে, এক যুবতীর ছবি অনলাইনে ডাউনলোড করে, তা বিকৃত করে পোস্টার বানিয়ে ছড়িয়ে দিয়েছেন কামাথ।

sports

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১১:৫৭
Share: Save:

থানায় অভিযোগ দায়ের করা হল ভারতের আন্তর্জাতিক টেনিস খেলোয়াড় মাধবিন কামাথের বিরুদ্ধে। আমদাবাদ সাইবার ক্রাইম দফতর তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। জানা গিয়েছে, এক যুবতীর ছবি অনলাইনে ডাউনলোড করে, তা বিকৃত করে পোস্টার বানিয়ে ছড়িয়ে দিয়েছেন কামাথ। পোস্টারে ওই মহিলার ফোন নম্বরও দিয়েছেন।

অচেনা একটি নম্বর থেকে ফোনে কুপ্রস্তাব পাওয়ার পর ওই যুবতীর টনক নড়ে। আমদাবাদের একটি প্রত্যন্ত এলাকায় থাকেন তিনি। গত ২০ দিন ধরে একটানা কুপ্রস্তাব পাওয়ার পর তিনি জানতে পারেন, কেউ তাঁর ছবি ছড়িয়ে দিয়েছে। তিনি সঙ্গে সঙ্গে অভিযোগ করেন আমদাবাদ সাইবার ক্রাইম থানায়।

যে জায়গায় পোস্টারগুলি লাগানো হয়েছিল সেখানকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে পুলিশ। দেখা যায়, স্কুটারে চড়ে এক ব্যক্তি পোস্টার লাগাচ্ছেন। সেই ফুটেজ ওই যুবতীকে দেখানো হলে তিনি কামাথকে চিহ্নিত করেন। এই মুহূর্তে ফ্রান্সে একটি প্রতিযোগিতায় খেলছেন কামাথ। তিনি দেশে ফিরলে পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গিয়েছে।

কামাথ জানতে পেরেছেন তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তিনি পালিয়ে যেতে পারেন বলে পুলিশের সন্দেহ। তাই আগে থেকেই প্রস্তুতি নিয়ে রেখেছে তারা। কী কারণে কামাথ এই কাজ করেছেন তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis Morphed Photo Cyber Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE