Advertisement
০৯ মে ২০২৪
BCCI

India vs Sri Lanka 2021: শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগেই বাড়তি সুবিধা পেয়ে গেল ভারত

ইংল্যান্ড থেকে সিরিজ খেলে দেশে ফেরার পর গোটা শ্রীলঙ্কা দলটাই আপাতত নিভৃতবাসে রয়েছে। আগামী ১২ জুলাই তাঁদের নিভৃতবাস শেষ হওয়ার কথা। তার পরের দিনই শুরু সিরিজ।

সুবিধা হল ভারতের।

সুবিধা হল ভারতের। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১৭:২৭
Share: Save:

দ্বিতীয় সারির দল নিয়ে শ্রীলঙ্কায় সীমিত ওভারের সিরিজ খেলতে গিয়েছে ভারত। কিন্তু সিরিজ শুরু হওয়ার আগেই বাড়তি সুবিধা পেয়ে গেল ভারত।

ইংল্যান্ড থেকে সিরিজ খেলে দেশে ফেরার পর গোটা শ্রীলঙ্কা দলটাই আপাতত নিভৃতবাসে রয়েছে। আগামী ১২ জুলাই তাঁদের নিভৃতবাস শেষ হওয়ার কথা। তার পরের দিনই শুরু সিরিজ। অর্থাৎ কোনও অনুশীলন ছাড়াই ভারতের বিরুদ্ধে নামতে হবে তাঁদের।

ইংল্যান্ড দলের ৭ সদস্য কোভিড পজিটিভ হয়েছেন। তাই শ্রীলঙ্কা দেশে ফেরার পর কোনও ঝুঁকি না নিয়ে তাঁদের নিভৃতবাসে পাঠানো হয়েছে। তাতেও সামাল দেওয়া যায়নি। ব্যাটিং কোচ গ্র্যান্ট ফ্লাওয়ারও বৃহস্পতিবার করোনায় আক্রান্ত হয়েছেন।

শ্রীলঙ্কা ক্রিকেটে নির্বাচক প্রমোদয়া বিক্রমসিংঘে বলেছেন, “কিছু করার নেই। পরিস্থিতিটাই এরকম। যে সময়ের মধ্যে দিয়ে আমরা যাচ্ছি সেখানে নিয়ম মেনে চলতেই হবে। হ্যাঁ, অনুশীলনের সময় হয়তো ওরা পাবে না। কিন্তু আমরা এটা ভেবে বেশি খুশি যে ওদের কারওর ফল পজিটিভ আসেনি।”

বিক্রমসিংঘে জানিয়েছেন, হোটেলের মধ্যে নিভৃতবাসে থেকেই অনুশীলন করতে পারেন ক্রিকেটাররা। কিন্তু মাঠে গিয়ে অনুশীলন নিভৃতবাসের পরেই সম্ভব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Sri Lanka COVID-19 Quarantine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE