Advertisement
০৫ মে ২০২৪
Pakistan vs New Zealand T20 Series

পাকিস্তানের বিরুদ্ধে নিউ জিল্যান্ড শিবিরে আতঙ্ক, চোট না পেয়েও খেলতে পারছেন না ক্রিকেটার

পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় চলাকালীন অন্য আতঙ্ক নিউ জ়িল্যান্ড শিবিরে। দলের কোনও ক্রিকেটার চোট পাননি। তার পরেও খেলতে পারছেন না। কেন?

cricket

নিউ জ়িল্যান্ড ক্রিকেট দল। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৫:৪৯
Share: Save:

নিউ জ়িল্যান্ড শিবিরে কোভিড আতঙ্ক। পাকিস্তানের বিরুদ্ধে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচের কয়েক ঘণ্টা আগে করোনা আক্রান্ত হয়েছেন দলের ওপেনার ডেভন কনওয়ে। ফলে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে খেলতে পারেননি তিনি। তাঁকে নিভৃতবাসে রাখা হয়েছে।

নিউ জ়িল্যান্ড ক্রিকেট বোর্ড একটি বিবৃতিতে জানিয়েছে, চতুর্থ টি-টোয়েন্টি থেকে বাদ দেওয়া হয়েছে কনওয়েকে। ক্রাইস্টচার্চের হোটেলে তাঁকে নিভৃতবাসে রাখা হয়েছে। কনওয়ের বদলে চাড বোয়েসকে দলে নেওয়া হয়েছে।

সিরিজ় শুরু হওয়ার আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন দলের অন্তর্বর্তী অধিনায়ক মিচেল স্যান্টনার। তাই প্রথম ম্যাচে খেলতে পারেননি তিনি। অবশ্য সুস্থ হয়ে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টিতে ফিরেছেন স্যান্টনার। অধিনায়ক কেন উইলিয়ামসন চোটে থাকায় অধিনায়কের দায়িত্ব সামলাচ্ছেন স্যান্টনার।

প্রথম তিনটি টি-টোয়েন্টিতে বেশি রান করতে পারেননি কনওয়ে। যথাক্রমে ০। ২০ ও ৭ রান করেছিলেন। দলের উইকেটরক্ষকের দায়িত্ব পালন করছিলেন তিনি। কনওয়ে না থাকায় চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে উইকেটের পিছনে দেখা যাবে টিম সেইফার্টকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devon Conway COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE