Advertisement
১৭ মে ২০২৪
Bizzare News

২০০ কোটি টাকা আয় করে এমন পাত্র খুঁজে দিতে হবে, ঘটক সংস্থার কাছে দাবি পাত্রীর বাবার

বছরে ২০০ কোটি টাকা আয় করে এমন পাত্রের খোঁজে ঘটকালি সংস্থার দ্বারস্থ পাত্রীর বাবা। এমন পাত্র খুঁজে দিতে পারলে আর্থিক পুরস্কার দেবেন বলেও জানিয়েছেন তিনি।

টাকা দিয়ে মেয়েকে সুখ কিনে দিতে চান বাবা।

টাকা দিয়ে মেয়েকে সুখ কিনে দিতে চান বাবা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১৭:৩২
Share: Save:

মেয়ের বিয়ে দিতে চান সম্পদশালী ধনী পরিবারে। কিন্তু তেমন পাত্রের খোঁজ নেই। অগত্যা ঘটকালি সংস্থার দ্বারস্থ হয়েছেন কন্যাদায়গ্রস্থ বাবা। বার্ষিক আয় ২০০ কোটি টাকা। এমন পাত্রের খোঁজ দিতে পারলেই সংস্থাকে ৩ লক্ষ টাকা পারিশ্রমিক দেবেন বলে জানিয়েছেন ওই ব্যক্তি। এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই সমাজমাধ্যমে শুরু হয়েছে জোর চর্চা।

অনেকেই বিষয়টিকে টাকা দিয়ে সুখ কেনার মতো করে দেখছেন। মিশকা রানা নামে এক তরুণী প্রথমে বিষয়টি সমাজমাধ্যমে পাতায় জানান। মিশকা জানিয়েছেন, ওই ব্যক্তি তাঁর বান্ধবীর বাবা। ওই বান্ধবীর বিয়ের জন্যেই পাত্রের খোঁজ চলছে বেশ অনেক দিন ধরে। কিন্তু ধনী পাত্রের সন্ধান পাওয়া যাচ্ছে না কিছুতেই। সেই কারণেই ঘটকালি সংস্থার সাহায্য চেয়েছিলেন মিশকার বান্ধবীর বাবা।

তবে ওই ব্যক্তির দাবি জানার পর সংস্থার কর্মীরাও অবাক হয়েছেন। পাত্র-পাত্রীর পরিবারের তরফে নানা চাহিদা থাকেই। সেগুলি তাঁরা সংস্থাকে জানিয়ে দেন। সেই চাহিদার কথা মাথায় রেখেই পাত্র কিংবা পাত্রের খোঁজ দেওয়া হয়। তবে এমন আজব দাবি শুনে অবাক হয়েছেন ঘটকালি সংস্থার ওই কর্মীরাও। বছরে ২০০ কোটি টাকা আয় করে, এমন পাত্র অবশ্য এখনও খুঁজে বার করতে পারেননি তাঁরা।

সমাজমাধ্যমে ঘটনার কথা জানাজানি হতেই হইচই পড়ে গিয়েছে রীতিমতো। এমনও যে হতে পারে, তা অনেকেই ভাবনার বাইরে। কিন্তু টাকা দিয়ে এ ভাবে সুখের সন্ধান কি পাওয়া যায়? প্রশ্ন তুলেছেন অনেকেই। তেমনই এক জন লিখেছেন, ‘‘টাকা থাকলেই কি ভাল থাকা যায়?’ আবার কারও পরামর্শ, ‘‘ধনী পাত্র না খুঁজে বরং একজন ভাল মানুষ খুঁজুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE