Advertisement
১১ জুন ২০২৪
Viral Post

পিৎজ়ায় ভাঙা কাচ! ক্রেতার অভিযোগ শুনে রেস্তরাঁ পাল্টা বলল, রান্নাঘরে কাচ থাকেই না

এক জনপ্রিয় পিৎজ়া বিক্রেতা সংস্থার ওই জবাব পেয়ে অবাক হয়ে গিয়েছেন ক্রেতা। বিস্মিত এবং বিরক্ত হয়েছেন খাদ্যরসিকেরাও। তারা বিরক্ত হয়ে প্রশ্ন তুলেছেন, ‘ওঁরা কি বলতে চাইছেন?’

পিজ্জায় ভাঙা কাচের টুকরোর এই ছবি শেয়ার করেছেন ওই ক্রেতা।

পিজ্জায় ভাঙা কাচের টুকরোর এই ছবি শেয়ার করেছেন ওই ক্রেতা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৪:১৩
Share: Save:

পিৎজ়ার ভাঙা কাচের টুকরো পেয়েছেন বলে অভিযোগ করেছিলেন এক ক্রেতা। জবাবে সপাট দায় ঝেরে ফেলল রেস্তরাঁ। ঠারে ঠোরে বুঝিয়ে দিল দোষ তাদের নয়। গোলমাল হলে তা হয়েছে অন্য কোথাও। কারণ তাদের রান্নাঘরে কাচের জিনিস ঢোকানোই বারণ!

এক জনপ্রিয় পিৎজ়া বিক্রেতা সংস্থার ওই জবাব পেয়ে অবাক হয়ে গিয়েছেন ক্রেতা। বিস্মিত এবং বিরক্ত হয়েছেন খাদ্যরসিকেরাও। তারা বিরক্ত হয়ে প্রশ্ন তুলেছেন, ‘রান্নাঘরে কাচ থাকে না জানিয়ে ওঁরা কি বলতে চাইছেন? ক্রেতা নিজেই খাবারে ভাঙা কাচ ফেলে, খাবার নষ্ট করে রেস্তরাঁর বিরুদ্ধে অভিযোগ করছেন?’

ওই ক্রেতা জানিয়েছেন, রেস্তরাঁ থেকে পিৎজ়া অর্ডার করেছিলেন তিনি। পিৎজ়া খেতে খেতেই ওই কাচের টুকরোটি আবিষ্কার করেন। অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান। সামাজিক মাধ্য়মে সেই অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়েছিলেন তিনি।

ওই পোস্টেই তিনি জানিয়েছেন, একটি খাবার সরবরাহ অ্যাপ মারফত ওই পিৎজ়া অর্ডার করেছিলেন তিনি। নিজের পোস্টে সেই খাবার সরবরাহ অ্যাপ এবং রেস্তরাঁর ব্র্যান্ড দু’টিরই নাম উল্লেখ করেছিলেন তিনি। যাতে তারা বিষয়টি জানতে পারে। জবাবে এক দিকে যখন খাবার সরবরাহ অ্যাপের তরফে ওই ক্রেতাকে আশ্বস্ত করে বলা হয়েছে, তারা বিষয়টি খতিয়ে দেখছে। তখনই পিৎজা প্রস্তুতকারী সংস্থাটি জানিয়েছে, তারা এর জন্য দায়ী নয়। তদন্ত করে তারা দেখেছে, রেস্তরাঁ থেকে এমন ঘটনা ঘটেনি। কারণ তাদের রান্না ঘরে কাচ রাখাই বারণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Post pizza Food Hotel Restaurant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE