Advertisement
০২ মে ২০২৪
Madhya Pradesh Crime

আঠা দিয়ে মহিলার মুখ আটকে দিলেন পড়শি, চোখে দিলেন লঙ্কার গুঁড়ো! সম্পত্তির জন্য অত্যাচার

মধ্যপ্রদেশের এক মহিলার উপর তাঁর পড়শি যুবকের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ উঠেছে। মহিলার মুখে আঠা লাগিয়ে চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১০:৫৮
Share: Save:

সম্পত্তির জন্য মহিলার উপর অত্যাচারের অভিযোগ পড়শি যুবকের বিরুদ্ধে। মহিলার চোখেমুখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে মুখে আঠা লাগিয়ে দেন তিনি। গুরুতর আহত অবস্থায় ওই মহিলা হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি মধ্যপ্রদেশের গুণা জেলার। পুলিশকে আক্রান্ত মহিলা জানিয়েছেন, পড়শি ওই যুবকের নজর ছিল তাঁর সম্পত্তির উপর। বাবা মারা যাওয়ার পর মহিলার মায়ের নামে সব সম্পত্তি ছিল। মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়ে ওই সম্পত্তিই তিনি হাতাতে চেয়েছিলেন বলে অভিযোগ। মহিলা তাতে বাধা দেন। তার পরেই এই অত্যাচার।

মহিলার দাবি, বাড়িতে তাঁর হাত-পা বেঁধে রাখা হয়েছিল। তার পর চোখে ছেটানো হয় লঙ্কার গুঁড়ো। তার জ্বালায় যখন মহিলার সারা শরীর জ্বলছে, তখন চিৎকার থামাতে তাঁর মুখ বন্ধ করে দেন অভিযুক্ত। মুখে আঠা লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

পরে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। হাসপাতালে চিকিৎসা চলছে ওই মহিলার। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক।

সংশ্লিষ্ট থানার এএসপি মান সিংহ ঠাকুর সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত মঙ্গলবার এই ঘটনাটি ঘটে। পুলিশ তদন্ত করে জানতে পেরেছে, আক্রান্ত মহিলা এবং অভিযুক্ত যুবকের মধ্যে আগে প্রেমের সম্পর্ক ছিল। দু’বছর ধরে তাঁরা প্রেম করেন। পরে সেই সম্পর্ক ভেঙে যায়। তার পরেই এই ঘটনা। ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Madhya Pradesh woman torture
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE