Advertisement
১৭ মে ২০২৪
Delhi Crime

ডাকাত সন্দেহে দুই বন্ধুকে পিটিয়ে এবং কুপিয়ে খুন, দিল্লিতে গ্রেফতার চার

পুলিশ সূত্রে খবর, মৃত দুই যুবকের নাম রাজেশ যাদব এবং মুকেশ সিংহ। গত শুক্রবার দিল্লির রানহোল্লা এলাকায় দুই যুবককে খুন করা হয় বলে অভিযোগ।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১২:০৩
Share: Save:

ডাকাত ভেবে দুই বন্ধুকে পিটিয়ে এবং কুপিয়ে খুনের অভিযোগ উঠল দিল্লিতে। এই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত দুই যুবকের নাম রাজেশ যাদব এবং মুকেশ সিংহ। গত শুক্রবার দিল্লির রানহোল্লা এলাকায় দুই যুবককে খুন করা হয় বলে অভিযোগ। ধৃতদের জেরা করে পুলিশ জানতে পেরেছে, গত ১৫ মার্চ তাঁদের বন্ধুদের কাছ থেকে টাকাপয়সা, ফোন ছিনতাই করে নিয়েছিল এক দল দুষ্কৃতী। সেই দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছিলেন তাঁরা।

ধৃতেরা পুলিশের কাছে দাবি করেছেন, শুক্রবার তাঁরা খবর পান ওই দুষ্কৃতী দলের দুই সদস্য রানহোল্লা এলাকায় একটি বারে মদ্যপান করতে এসেছেন। সেই খবর পেয়েই ওই এলাকায় হাজির হন অভিযুক্তরা। ওই বারে ঢুকে রাজেশ এবং মুকেশকে শাসাতে থাকেন তাঁরা। ফলে দু’পক্ষের মধ্যে বচসার শুরু হয়। সেই বচসা চলাকালীন মুকেশ এবং রাজেশকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। তার পর ছুরি দিয়ে কোপানো হয় দু’জনকে। গুরুতর জখম অবস্থায় দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনার পর রানহোল্লা এলাকায় বিক্ষোভ ছড়ায়। রাকেশ এবং মুকেশের পরিবারের সদস্যরা অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখান। স্থানীয়রাও অভিযুক্তদের শাস্তির দাবি তোলেন। বিষয়টি নিয়ে পরিস্থিতি উত্তপ্ত হওয়ায় অভিযুক্তদের ধরতে পুলিশের একটি বিশেষ দল গঠন করা হয়। তল্লাশি চালিয়ে এবং এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গৌরব কুমার, কেশরী কুমার পান্ডে, সন্দেশ কুমার এবং গৌরব সিংহকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE