Advertisement
২১ মে ২০২৪
Tamilnadu

তামিলনাড়ুতে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল বেসরকারি বাস, মৃত অন্তত চার জন

মঙ্গলবার সন্ধ্যায় বাসটি ৫৬ জন যাত্রী নিয়ে সালেম থেকে ইয়েরকৌদের দিকে যাচ্ছিল। বাঁক নিতে গিয়ে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে খাদের মধ্যে পড়ে যায় বাসটি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ০৮:৪৪
Share: Save:

পাহাড়ি রাস্তা দিয়ে ৫৬ জন যাত্রী নিয়ে গন্তব্যস্থলের দিকে রওনা দিয়েছিল একটি বেসরকারি বাস। কিন্তু গন্তব্যে পৌঁছনোর আগেই নিয়ন্ত্রণ হারিয়ে খাদের মধ্যে পড়ে যায় বাসটি। এখনও পর্যন্ত এই দুর্ঘটনায় অন্তত চার জনের মৃত্যু হয়েছে। কুড়ি জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি তামিলনাড়ুর ইয়েরকৌড় এলাকার কাছে ঘটেছে।

স্থানীয় পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় বাসটি ৫৬ জন যাত্রী নিয়ে সালেম থেকে ইয়েরকৌড়ের দিকে যাচ্ছিল। বাঁক নিতে গিয়ে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে খাদের মধ্যে পড়ে যায় বাসটি। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং উদ্ধারকারী দল। বাসের যাত্রীদের উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে খবর, এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত চার জনের মৃত্যু হয়েছে। ২০ জন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহত যাত্রীদের সকলকেই নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই দুর্ঘটনার তদন্তও শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamilnadu Bus Accident Gorge police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE