Advertisement
১১ জুন ২০২৪
arrest

গ্রেফতারি থেকে বাঁচতে গাড়ির ধাক্কা, অবশেষে ধৃত

পুলিশ সূত্রে খবর, নীরজ একটি বেসরকারি সংস্থার জেনারেল ম্যানেজার পদে কর্মরত। সম্প্রতি তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন ওই সংস্থারই এক মহিলা কর্মী।

আহত নিরাপত্তারক্ষীর নাম অশোক মাভি। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত নিরাপত্তারক্ষীর নাম অশোক মাভি। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ০৯:২৯
Share: Save:

প্রথমে ধর্ষণ, তার পরে পুলিশের হাত থেকে বাঁচতে সজোরে গাড়ি চালিয়ে নিজের আবাসনের নিরাপত্তারক্ষীকে ধাক্কা মেরে আহত করার জোড়া অপরাধে অভিযুক্ত নীরজ সিংহকে শুক্রবার গুরুগ্রাম থেকে গ্রেফতার করল নয়ডা পুলিশ। নীরজের বিরুদ্ধে ধর্ষণ, হেনস্থা, ভয় দেখানো-সহ একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। গ্রেফতারের পরে তাকে আদালতে পেশ করা হলে ম্যাজিস্ট্রেট ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেন। আহত নিরাপত্তারক্ষীর নাম অশোক মাভি। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, নীরজ একটি বেসরকারি সংস্থার জেনারেল ম্যানেজার পদে কর্মরত। সম্প্রতি তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন ওই সংস্থারই এক মহিলা কর্মী। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। গত মঙ্গলবার অভিযুক্তকে গ্রেফতার করার জন্য তার আবাসনে পৌঁছয় পুলিশের একটি দল। পুলি‌শ এসেছে এই খবর পেয়েই দ্রুত নিজের ফ্ল্যাট থেকে বেরিয়ে গাড়িতে উঠে আবাসনের গেট থেকে বেরোতে যায় নীরজ। সেই সময়েই নিরাপত্তাপরক্ষীকে ধাক্কা মারে সে। আহত কর্মী মাটিতে পড়ে গেলেও নীরজ গাড়ি থামায়নি।

পুলিশ সূত্রে খবর, মূলত ক্যামেরার সাহায্যে নজরদারি ও পুলিশকর্মীদের নিরলস পরিশ্রমের ফলে গুরুগ্রাম থেকে গ্রেফতার করা গিয়েছে নীরজকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Noida police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE